শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ীসহ ৪ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২২, ২০১৯
news-image

 

আনোয়ারুল ইসলাম ॥
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ ওয়াসিম (৩৫), মাদক ব্যবসায়ী মোঃ শরীফ (২০) ও রৌশন প্রকাশ হোরন (৩২) এবং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আল আমিন প্রকাশ পারভেজ (২৮) সহ ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার এএস আই মাঈনুল হক, গোপন সংবাদের ভিত্তিতে গত ২১ জুলাই রবিবার রাতে উপজেলার নাগাইশ গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ঐ এলাকার আঃ সামাদের ছেলে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ ওয়াসিম (৩৫) কে গ্রেফতার করে।

অপর দিকে সোমবার ভোরে থানার এস আই তীথংকর দাস, এস আই বাবুল হোসেন, এএস আই মাঈনুল হক, এএস আই বিপুল চন্দ্র রায় অভিযান চালিয়ে উপজেলার উত্তর শশীদল (খালের পাড়া) গ্রাম থেকে আব্দুর রহমানের ছেলে রৌশন প্রকাশ হোরন (৩২) কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে হোরনের বসত ঘরের খাটের নিচ থেকে ৬ কেজি গাঁড়া উদ্ধার করে। এছাড়াও পুলিশ রবিবার রাতে উপজেলার রামচন্দ্রপুর (ভাল্লক) গ্রামে অভিযান চালিয়ে একই ইউনিয়নের নারায়নপুর উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ শরীফ (২০) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। পরে সোমাবার সকালে গ্রেফতারকৃদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন