শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ধান ক্ষেত থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৩, ২০১৭
news-image

মোঃ আনোয়ারুল ইসলাম ॥
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বসতবাড়ির পাশের ধানক্ষেত থেকে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৩ আগষ্ট) উপজেলার নন্দীপাড়া গ্রামে। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলা সদর ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের বর্মার বাড়ী’র বাহরাইন প্রবাসী সজল দাস এর স্ত্রী ও ৩ সন্তানের জননী পুতুল বালা (৩৫) এর লাশ ২৩ আগষ্ট বিকেলে তার নিজ বসতবাড়ির পাশের ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।
পারিবারিক সূত্রে জানা যায়, গত ২২ আগষ্ট সন্ধ্যায় বাড়ির পাশের চায়ের দোকানে চা খাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে গিয়ে পুতুল বালা আর ফিরে আসেনি। তার আসতে বিলম্ব দেখে তার স্বজনরা ঐ চায়ের দোকানে খুজ নিয়ে জানতে পারে, সে সন্ধ্যা আনুমানিক ৭টার সময় দোকান থেকে চা খেয়ে তার বাচ্চার জন্য বিস্কিট নিয়ে চলে এসেছে। পরে স্বজনরা বিভিন্ন দিকে অনেক খোঁজ খবর নিয়ে তার কোন সন্ধান পায়নি। ঘটনার দিন বিকেলে বাড়ির পাশে ইদ্রিস মিয়ার স্ত্রী রেহানা বেগম তাদের চাষকৃত আউশ ধান ক্ষেত দেখতে আসে। এসময় তিনি দেখতে পায় তার জমির পশ্চিম উত্তর কর্নারে একজন মহিলার লাশ ভেসে আছে। তাৎক্ষনিক তিনি ডাক চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে আসে এবং থানা পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির, অফিসার ইনচার্জ (তদন্ত) সামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াস, এস আই আতিকুজ্জামান, এস আই তিথংকর দাস, এস আই বিকাশ চন্দ্র দাস সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর ঘটনার সঠিক কারণ নিশ্চিত করে বলা যাবে। এই সংবাদ লিখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন