বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ঘুমন্ত শিক্ষক বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে হাফেজ ছোট ভাই

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০২০
news-image

 

সাকিব আল হেলাল:
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়া গ্রামে গাছের ঢাল কাটাকে কেন্দ্র করে ঘুমন্ত অবস্থায় বড় ভাই ও তার দুই ছেলেসহ স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে গুরতর আহত করে ছোটভাই।

শনিবার(১৮ এপ্রিল) রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় বড়ভাই আবুল ফজল ভুইয়া মারা যান।
জানা যায়, গত শুক্রবার দুপুরে একটি গাছের ঢালা কাটাকে কেন্দ্র করে মহালক্ষীপাড়া গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে কুমিল্লার কাপ্তান বাজার তাজ রৌশন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল ফজল ভুইয়া (৪৫) ও তার ছোট ভাই হাফেজ আবু কাইছারের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এরই সূত্রধরে ঘটনার দিন দুপুরে হাফেজ আবু কাউছার তার হাতে একটি বড় ছুরা নিয়ে আবুল ফজল ভুইয়ার বসত ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় তাকে এলোপাতারী কুপিয়ে ও বিভিন্ন স্থানে আঘাত করে গুরত্বর আহত করে। এসময় তার ছেলে ফাহিম (১৫) ও ফয়সাল (৮) তাকে বাঁচাতে গেলে তাদেরকেও এলোপাতারী কুপিয়ে আহত করে। খবর পেয়ে আবুল ফজল ভুইয়ার স্ত্রী ফারজানা আক্তার (৪০) পুকুর থেকে গোসল শেষে বাড়ি ফেরার পথে তাকেও কুপিয়ে গুরতর আহত করে।

হামলার পর ঘাতক ছোট ভাই হাফেজ আবু কাউসার তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। তাৎক্ষনিকভাবে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ব্রাহ্মনপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরন করে। সেখানেও তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে কুমেকের কর্তব্যরত চিকিৎসক আহত মধ্যে আবুল ফজল ভুইয়া ও তার ছেলে ফাহিমকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করে। স্ত্রী ফারজানা আক্তার ও তার ছোট ছেলে ফয়সালকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করে। ঢাকা পঙ্গু হাসপাতালে গিয়ে গত ১৮ এপ্রিল রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় আবুল ফজল ভুইয়া মারা যায়। অপর আহত ফয়সাল ও তার মা ফারজানা আক্তার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছে। অন্যরা চিকিৎসাধীন রয়েছে।

এই ব্যাপারে নিহতের শ্যালক ব্রাহ্মণপাড়া উপজেলার দরপনারায়নপুর গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মোঃ বাছির বাদী হয়ে দুই জনকে আসামি করে মামলা করে। আসামি হাফেজ আবু কাউছার ও তার স্ত্রী মোসাঃ জান্নাত পলাতক রয়েছে।

ব্রাহ্মনপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, এ ঘটনায় থানায় দুই জনকে আসামি করে নিহতের শ্যালক একটি মামলা দায়ের করেছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে”।

আর পড়তে পারেন