শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বেগম জিয়ার চিকিৎসা নয়, তাদের মাথাব্যথা সর্বাত্মক আন্দোলনের জন্য একটা ইস্যু তৈরি করা – ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৭, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেগম জিয়ার স্বাস্থ্য বা চিকিৎসা নিয়ে বিএনপির কোন মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা হচ্ছে ঈদের পর সর্বাত্মক আন্দোলনের ঘোষণা কার্যকর করার জন্য একটা ইস্যু তৈরি করা। বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে চিন্তা নেই বিধায় সেখানে বেগম জিয়া সিএমএইচে যেতে চান না।

সোমবার (১৭ জুন) বিকেলে কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার সড়ক পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

সেতুমন্ত্রী আরো বলেন, ৯ বছরে ৯ মিনিটও আন্দোলনের মাঠে দেখা যায়নি বিএনপির নেতাকর্মীদের। আগামী ৩ মাসে বিএনপি কি করে সেটা আমরা দেখব।

মন্ত্রী আরো বলেন, কারাগারে বেগম জিয়া প্রথম শ্রেণির মর্যাদা পাচ্ছেন, কারগারে বেগম জিয়া ব্যক্তিগত গৃহপরিচারিকা পেয়েছেন যা পৃথিবীর কোনো কারাগারে নেই। মির্জা ফখরুল কারাগার নিয়ে যেসব কথা বলছেন, প্রমাণ ছাড়া এসব অভিযোগ গ্রহণযোগ্য নয়।

বিএনপি নেতা মওদুদ আহমদকে বাড়ি থেকে মতবিনিময় করতে যেতে দেয়া হয়নি প্রসঙ্গে মন্ত্রী বলেন, মওদুদ সাহেবের গণতন্ত্র সকাল ১০টার মধ্যে শেষ। তিনি আন্দোলনের ইস্যু খুঁজতে নাটক করেছেন।

পরিদর্শনকালে এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, সড়ক ও জনপথের কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনির হোসেন পাঠান প্রমুখ।

আর পড়তে পারেন