বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে স্বামী পরিত্যাক্তা মহিলার লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৫, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার বালিখাড়া গ্রাম থেকে জান্নাতুল আক্তার সাথী (২৮) নামের এক স্বামী পরিত্যাক্তা মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৫ জুলাই) মরদেহটি উদ্ধার করা হয়।

বিকেলে নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায় সাথী দীর্ঘদিন ধরে মানসিক ও শারীরিক রোগে ভোগছিলেন।

বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের বালিখাড়া গ্রামের খোরশেদ আলমের মেয়ে জান্নাতুল আক্তার সাথী (২৮) এর সাথে কুমিল্লা সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে সাখাওয়াত হোসেনের সঙ্গে বিগত ৮ বৎসর পূর্বে বিয়ে হয়। তাদের সংসারে রিহাত (৭) বৎসরের এক সন্তান রয়েছে। বিগত এক বৎসর পূর্বে স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় তাদের মধ্যে তালাক হয়। তালাকের পর থেকে সাথী তার ছেলে রিহাতকে নিয়ে পিত্রালয়ে বসবাস করছেন।

পুলিশ আরো জানায়, দীর্ঘ এক বৎসর ধরে পিতার বাড়িতে স্বামী পরিত্যাক্তা হিসেবে বসবাস করা অবস্থায় শারীরিক ও মানসিকভাবে জান্নাতুল আক্তার সাথী ভেঙ্গে পড়েন। বৃহস্পতিবার বিকেল ৩ টায় জান্নাতুল আক্তার সাথী মানসিকভাবে বিকার গ্রস্ত হয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে তীরের সঙ্গে গলায় উড়না পেচিয়ে ঝুলে আত্মহত্যা করে। বাড়ির লোকজন ঘরের জানালা খুলে সাথীর তীরের সঙ্গে ঝুলন্ত দেখে বুড়িচং থানা পুলিশকে খবর দেয়। বুড়িচং থানার এসআই আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে রাতে ময়না তদন্তের জন্য কুমেকের মর্গে প্রেরন করে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

আর পড়তে পারেন