শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৬, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা জেলা তথ্য অফিসের উদ্যোগে বুধবার বুড়িচং উপজেলা পরিষদ মিলনায়তনে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের অধীনে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহণে দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালা উদ্বোধনী ও কর্ম অধিবেশন ২ ভাগে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী পর্বে বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াছমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আখলাক হায়দার।

কর্ম অধিবেশন পর্বে ৩টি সেশন পরিচালনা করেন স্যানিটেশন, পরিবেশ, করোনা ভাইরাস সংক্রমণরোধ, নারী ও শিশুর প্রতি সহিংসতা এবং জন্মনিবন্ধন বিষয়ে বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াছমিন, করোনা ভাইরাস চিকিৎসা, মা ও শিশুর স্বাস্থ্য পরিচর্যা, অটিজম, ডেঙ্গু প্রতিরোধ এবং নিরাপদ মাতৃত্ব বিষয়ে বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মীর হোসেন এবং যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে জেলার সিনিয়র তথ্য কর্মকর্তা মোহাম্মদ নূরুল হক । কর্মশালায় বিভিন্ন পেশার ৪০ জন নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

আর পড়তে পারেন