শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে মাদক ও ধূমপান বিরোধী ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০১৯
news-image

 

আক্কাস আল মাহমুদ হৃদয়,বুড়িচং প্রতিনিধি

“এসো সবাই মিলে শপথ করি,মাদক ও ধূমপান মুক্ত সমাজ গড়ি” এ স্লোগানকে সামনে রেখে ১৯ আগস্ট সোমবার বিকেলে “মাদক ও ধূমপান বিরোধী ঐক্য (মাধূবি)” এর আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা জেলার বুড়িচং সদরে রয়েল আইটি সেন্টার কার্যালয়ে মাদক ও ধূমপান বিরোধী ঐক্য পরিষদ (মাধূবি’র) ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মাধূবি’র সভাপতি ও সোনার বাংলা বিশ^বিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন মাধূবি’র প্রতিষ্ঠাতা এসআই মোঃ ইয়াছিন মিয়া।

বিশেষ অতিথি ছিলেন মাধূবি’র সহ-সভাপতি ও লড়িবাগ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জামসেদ আলম ভূইয়া , সহ-সভাপতি ও সকাল সন্ধ্যা হোটেলের পরিচালক মো: জসিম উদ্দিন ভূইয়া,এসময় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাধূবি’র সাধারন সম্পাদক সহিদুল ইসলাম মাস্টার,সাংগঠনিক সম্পাদক গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়,কোষাধ্যক্ষ মো: নেয়ামত উল্লাহ্্,পরিবেশ বিষয়ক সম্পাদক মো: মোশারফ হোসেন রিপন,প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: তাজুল ইসলাম,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: মামুনুর রশিদ,দপ্তর সম্পাদক মো: রফিকুল ইসলাম আবির,প্রচার সম্পাদক মো: সাইফুল ইসলাম ,নাট্যবিষয়ক সম্পাদক রবিউল হাসান প্রমূখ।

মতবিনিময় সভার সভাপতি অধ্যক্ষ আবু ছালেক মো: সেলিম রেজা সৌরভ বলেন, জীবন ও সমাজ’কে বদলাতে হলে লক্ষ্য স্থির রেখে সামনের দিকে এগিয়ে যেতে হবে। সংগঠনকে এগিয়ে নিতে হলে সংগঠনের গঠনতন্ত্র মেনে সামাজিক কার্যক্রমে ধাপিত হতে হবে এবং মাদক ও ধূমপান রোধে স্কুল,কলেজ,মসজিদ,মাদ্রাসায় শিক্ষার্থীদেরকে সচেতনমূলক আলোচনার মাধ্যমে তাদেরকে মরণ নেশার পথ থেকে দূরে রাখতে হবে।

আর পড়তে পারেন