বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে বিদ্যুৎপৃষ্টে আহত মুক্তিযোদ্ধা আবদুল খালেকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কোষাধ্যক্ষ ও আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা মো: আবদুল খালেক (বিডিআর) বিদ্যুৎপৃষ্টে আহত হয়ে ১৭দিন ঢাকা মেডিকেল কলেজ বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় মৃত্যুবরণ করেন।
পারিবারিক সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কোষাধ্যক্ষ ও বুড়িচং সদর ইউনিয়ন আ’লীগ নেতা মো: আবদুল খালেক বিডিআর (৭০) গত ২৮জুন দুপুরে উপজেলার নিজ গ্রাম পূর্ণমতি বাজারে তার নির্মানাধীন বিল্ডিং এর ছাদ দেখতে গিয়ে পল্লী বিদ্যুৎতের বয়ে যাওয়া তারের সঙ্গে জড়িয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করে। গত ১৭ দিন ধরে মুক্তিযোদ্ধা আবদুল খালেক মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টায় তিনি মৃত্যু বরণ করেন।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। রোববার মুক্তিযোদ্ধা আবদুল খালেক বিডিআর এর নামাজে জানাযা স্থানীয় পূর্ণমতি এম.এ. মনছুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে এবং রাষ্ট্রীয় মার্যাদা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আর পড়তে পারেন