শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে বাবার সহযোগীতায় দু’সহোদরের হাতে প্রবাসি ভাই খুন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০২০
news-image

 

বুড়িচং প্রতিনিধিঃ

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে তুচ্ছ ঘটনার জের ধরে পিতা ও দু’সহোদরের হাতে হাসান (৩৫) নামের এক কাতার প্রবাস ফেরত যুবকের মর্মান্তি মৃত্যু হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলা সদরের পশ্চিম পাড়া এলাকার সাবেক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আনোয়ার হোসেনের পুত্র হাসান চলতি বছরের ২০ জানুয়ারী কাতার থেকে দেশে ফিরে। এরপর করোনা প্রভাবের কারণে কর্মস্থলে ফিরে যেতে পারেননি। সম্প্রতি তিনি শঁখে ছাদ বাগান করেন।

বৃহস্পতিবার সকালে ছাদ বাগান পরিচর্যা করতে যায়। বেলা আনুমানিক সাড়ে ৯ টায় ছোট দু’ভাই সাইফুল ইসলাম ও সবুজ সেখানে গিয়ে বড় ভাই হাসানের সাথে তর্কে জড়িয়ে পড়ে। এসময় বাবা আনোয়ার হোসেন সেখানে এসে সাইফুল ও সবুজের সাথে যোগ দেয়। তর্কবির্তকের এক পর্যায়ে পিতার উপস্থিতিতেই সাইফুল হাসানকে ইট দিয়ে মাথার পিছনে আঘাত করলে সে সংজ্ঞাহীন হয়ে যায়। তখন পিতাসহ পুত্ররা হাসানকে ছাদের উপর রেখেই চলে যায়।

ঘটনার সময় হাসানের স্ত্রী তানিয়া স্বামীকে বাঁচাতে গেলে তাকেও মারধোর করে দেবররা। তার চিৎকারে প্রতিবেশীরা এসে বুড়িচং উপজেলা সদরের বাজারে খবর দিলে অপর সহোদর আবুল কালাম আজাদ এসে মুমুর্ষূ অবস্থায় হাসানকে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে বুড়িচং থানার এসআই বিনোদ দস্তগীর ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও আলামত হিসেবে ইট জব্দ করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সুত্র আরো জানায়, সন্তানকে ছাদে মুমুর্ষূ অবস্থায় ফেলে রেখে পিতা আনোয়ার দুধ বিক্রি করতে বাজারে চলে আসেন। আর দু’ভাই পালিয়ে যায় অজ্ঞাতস্থানে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আর পড়তে পারেন