শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে প্রেমিকার সঙ্গে অভিমান করে প্রেমিকের আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ৬, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামে প্রেমিকার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে প্রেমিক মো. ইসমাইল হোসাইন প্রান্ত (১৫) আত্মহত্যার খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা পশ্চিমপাড়া মৃত ফারুকের ছেলে ও একই ইউনিয়নের ভরাসার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মো: ইসমাইল হোসাইন প্রান্ত জেলার আদর্শ সদর আড়াইওরা নানার বাড়ি একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। তারপর থেকে মোবাইলে আলাপন চলে।

স্থানীয় মেম্বার আক্তার হোসেন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে দেখে এসেছি এবং জানা গেছে যে, ( ৪ মে)  শুক্রবার ওই মেয়েটির সাথে মোবাইল ফোনে কথা বলা শেষে তার সাথে রাগ করে ব্লেড দিয়ে হাত কেটে ফেলে। পরে তার চাচা আনোয়ার হোসেন হাত কাটা দেখে তাকে শাসন করেন। এই দিনে সন্ধ্যা সাড়ে ৭ টায় ঘরের দরজা বন্ধ করে সকলের অজান্তে কালো লাল রঙরের পাতলা কাপড় দ্বারা ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে থাকে। এরপর তার পরিবারের লোকজন রাতের খাবারের জন্য তার রুমে ডাক দিতে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানার নিয়ে যায় এবং সুরত হাল রিপোর্ট তৈরি করে একটি অপমৃত্যুর মামলা দায়ের করে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ হয়েছে বলে ওসি তদন্ত পরিদর্শক মেজবাহ উদ্দিন ভূইয়া জানান।

আর পড়তে পারেন