শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার সোহরাবের গণসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৩, ২০১৭
news-image

 

শাহ ইমরানঃ

একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লা-৫ (বুড়িচং-বিপাড়া) সংসদীয় আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী  ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী কুমিল্লার বুড়িচং উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করে সরকারের উন্নয়ন ও সাফল্য জনগণের মাঝে তুলে ধরেন।

সোমবার (২৩ অক্টোবর)বিকেলে বুড়িচং উপজেলার নিমসার, ভারেল্লা, মোকাম ও ময়নামতিতে তিনি গনসংযোগ করেন।

গণসংযোগ করার সময় সেক্টর কমান্ডার ফোরাম,মুক্তিযোদ্ধা ৭১ ঢাকা বিভাগের আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার সোহরাব খান চৌধুরী জানান, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্তে সরকারের সাফল্য ফিরিস্তি আকারে তুলে ধরছি জনগনের সামনে। এই সরকার এত উন্নয়ন করেছে তা সাধারন মানুষের সামনে সঠিক ভাবে তুলে ধরতে হবে । তাদেরকে উদ্বুদ্ধ করে  নৌকার প্রার্থীকে আবার ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানাচ্ছি। শেখ হাসিনার সরকার বারবার দরকার।

তিনি আরো জানান, যিনিই নৌকার প্রার্থী হবেন আমি সর্বশক্তি দিয়ে তাহার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই আমার উদ্দেশ্য। সরকারের উন্নয়ন সঠিকভাবে প্রচার না হওয়ায় আমরা পিছিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে আমি নিজ থেকেই দায়িত্ব মনে করে আমার এই লিফলেটে আওয়ামীলীগ সরকারের  উন্নয়নের কিছুটা অংশ ফিরিস্তি আকারে তুলে ধরেছি। এতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দল ও ভোটারকে বোঝানো হয়। নৌকায় আবার ভোট দিয়ে প্রার্থীকে বিজয়ী করলে এবং আওয়ামীলীগ সরকার গঠন করলেই দেশের মঙ্গল হবে এবং উন্নয়নের ধারাবাহিতা বজায় থাকবে বলে আমার বিশ্বাস।

আর পড়তে পারেন