শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে কাঠ মিস্ত্রীর ছুরিকাঘাতে প্রবাসীর স্ত্রী খুন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নে কাঠ মিস্ত্রীর ছুরিকাঘাতে সৌদি আরব প্রবাসীর স্ত্রী সেতারা বেগম (৩৪) খুন হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের পানারপুকুরপাড় গ্রামে সৌদি আরব প্রবাসী আবুল বাশারের স্ত্রী সেতারা বেগমকে একই গ্রামের মৃত ওয়াছ আলীর ছেলে মো: জাকির হোসেন মিস্ত্রী (৩০) কর্তৃক ছুরির আঘাতে খুন করা হয়েছে। ২ জুলাই সোমবার সকালে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে হত্যা করেন মিস্ত্রী জাকির হোসেন। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, প্রবাসীর ঘরের বিভিন্ন আসবাবপত্র মিস্ত্রী জাকির হোসেনের মাধ্যমে বানানো হয়েছে। এর সুবাধে দীর্ঘদিন ধরে ঐ প্রবাসীর বাড়িতে আসা যাওয়া করতো মিস্ত্রী জাকির হোসেন। সোমবার সকালে সেতারা বেগমের মেয়ে কলি আক্তারের সন্তানকে স্কুলে পাঠানোর উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে যায়। এর ফাকে মিস্ত্রী জাকির হোসেন ঘরে প্রবেশ করে দরজা জানালা বন্ধ করে সেতারা বেগমকে ছুরিকাঘাত করে সকলের অজান্তে পালিয়ে যায়। আহত সেতারা বেগমের চিৎকারে বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে এ হত্যার সঠিক রহস্য এখনো পাওয়া যায় নি। এলাকায় একাধিক মানুষের ধারনা টাকা পয়সা অথবা অন্য কিছুতে লিপ্ত হয়ে এ ঘটনাটি ঘটিয়েছে। মিস্ত্রী জাকির হোসেন মাদকাসক্ত ছিল বলে একাধিক মানুষের অভিযোগ রয়েছে।

বুড়িচং থানার ইন্সপেক্টর (তদন্ত) মেজবাহ উদ্দিন ভূইয়া জানান, একটি রক্তমাখা ছুরি ও একটি সিগারেটের প্যাকেট উদ্ধার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন