শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে এক সন্তানের জননীর বিষপানে আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের উত্তর পাড়া গ্রামের সেলিনা আক্তার (৩২) নামের এক সন্তানের জননী সকালে সবার অজান্তে বিষ পান করলে বাড়ির লোকজন উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে প্রেরন করলে রাস্তায় দুপুর আড়াইটায় মারা যায়।

বৃহস্পতিবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টায় উপজেলা সদরের উত্তর পাড়া গ্রাম হতে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সেলিনা আক্তার বুড়িচং উপজেলা সদরের উত্তর পাড়া আবদুস সালামের মেয়ে ।

স্থানীয় সূত্র জানায়, ১০ বছর আগে সেলিনা আক্তারের সাথে সিলেটের নাজিম উদ্দিন নামের এক দিনমজুরের সঙ্গে বিয়ে দেয়। বিয়ের পর থেকে দিনমজুর নাজিম উদ্দিন বুড়িচংয়ে দিনমজুরি ও বসবাস করে । তাদের দাম্পত্য জীবনে আবু নাইম(৭) নামের এক পুত্র সন্তান রয়েছে।

স্থানীয় লোকজন জানায়, জন্মগতভাবে সেলিনা আক্তার মানসিক ভারসাম্যহীন (পাগল) ছিল। যার কারনে সিলেটের দিনমজুর নাজিম উদ্দিনের সঙ্গে বিয়ে দেন। ৫ বছর পূর্বে নাজিম উদ্দিন তার স্ত্রী সেলিনা আক্তার ও সন্তান আবু নাইমকে ফেলে পালিয়ে যায়। রহস্যজনক কারনে বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে সাড়ে ৯ টার মধ্যে বাড়ির লোকজনের অজান্তে সেলিনা আক্তার বিষপান করে। বাড়ির লোকজন টের পেয়ে সেলিনাকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরে কুমেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। বিকল ৩ টায় ঢাকায় নেওয়ার পথে চান্দিনা এলাকায় সেলিনা আক্তার মৃত্যুবরণ করেন। পরে মরদেহ বাসায় নেওয়া হয়। বিকেলে খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।

এ বিষয়ে বুড়িচং থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: নজরুল ইসলাম জানান, সেলিনা আক্তার জন্মগতভাবে সে মানসিক ভারসাম্যহীন ছিল। এ কারনে তিনি বিষপান করেছেন বলে পরিবারের লোকজন দাবি করেন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে ।

আর পড়তে পারেন