শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে ঋণের বোঝা সইতে না পেরে প্রবাসীর স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টাসঃ
কুমিল্লার বুড়িচং উপজেলায় চার সন্তানের জননী বিলকিস আক্তার (৪৫) ঋণের বোঝা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে থানা পুলিশ বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন কালীকৃষ্ণনগর গ্রামের নিহতের শশুর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহত বিলকিস আক্তার উপজেলা বাকশীমূল ইউনিয়নের কালীকৃষ্ণনগর মধ্যপাড়া ও সৌদি প্রবাসী মো: জাকির হোসেনের স্ত্রী । তিনি এক ছেলে ও তিন কন্যার জননী ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত বিলকিস আক্তার বিভিন্ন ব্যাংক, এনজিওর কাছ থেকে কিস্তির মাধ্যমে ঋণ নেয় এবং পাড়া প্রতিবেশির কাছ থেকেও টাকা ধার নিয়েছিল সে । বিভিন্ন ঋণ করে স্বামীকে বিদেশ পাঠায়। আর্থিক সংকটের কারণে ঋণের টাকা পরিশোধ করতে বিলম্বতি হয় । এই চিন্তা করে তার মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে এবং মাঝে মাঝে ঘরের ছেলে মেয়েদের সাথে রাগান্বিত হয়ে উঠত। সোমবার দিবাগত রাতের যে কোন সময় সকলের অজান্তে ঘরের সিলিং ফ্যানের সাথে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোজ কুমার দে জানান, নিহত বিলকিস আক্তার মানসিক ভারসাম্য হারিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহের ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন