বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ের ময়নামতি রানীর বাংলো এলাকায় ইপিজেডের শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ২

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা ইপিজেডে কর্মরত এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

মামলার বিবরণে জানা যায়, জেলার লাকসাম উপজেলার নোয়াগাঁও এলাকায় এক নারী শ্রমিক (২০) কুমিল্লা ইপিজেডে কর্মরত ছিলো। ওই নারীর সাথে কোটবাড়ী এলাকার বিল্লাল হোসেন (১৯) নামে এক যুবকের মোবাইল ফোনে পরিচয় হয়। মোবাইল ফোনে পরিচয়ের সূত্রধরে সোমবার সকালে কোটবাড়ী এলাকায় দেখা করে উভয়ে। কোটবাড়ী এলাকায় ঘুরাঘুরি শেষে দুপুর ১২ টায় নারীটিকে নিয়ে বিল্লাল হোসেন বুড়িচং উপজেলার ময়নামতি রানীর বাংলো এলাকায় আসে।
রানীর বাংলো এলাকায় বিল্লাল হোসেনে সাথে আরো তিন যুবক একত্রিত হয়ে তাঁকে জোরপূর্বক পাশের একটি ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণ করে। তাঁর আত্মচিৎকারে ধর্ষনকারীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন ধর্ষিতাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় রাতেই ধর্ষিতা বাদী হয়ে ৪ জনের নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীর এস আই নন্দন চন্দ্র সরকার অভিযান চালিয়ে মামলার ৩ ও ৪ নং আসামীকে আটক করে।

আটককৃতরা হলো বুড়িচং উপজেলার বাগিলরা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে মোঃ খোকন মিয়া (২০) ও চান্দিনা উপজেলার রানীরচর গ্রামের মোঃ মহসিন মিয়ার ছেলে মোঃ আনিস (২০)। পুলিশ আটককৃত আসামীদের মঙ্গলবার কুমিল্লা আদালতে প্রেরণ করেছে।

আর পড়তে পারেন