বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ের মোকাম ইউনিয়নে বঙ্গবন্ধুর পরিবারের জন্য দোয়া অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাকিয়ারচর গ্রামে মধ্যপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে কাকিয়ারচরবাসীর উদ্যোগে  আজ ১৩ আগস্ট পবিত্র জুম্মার নামাজের সময় বৈশ্বিক মহামারী করোনা থেকে উত্তোরণের  জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

উক্ত দোয়ায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট এ নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ও তার সহধর্মিণী বেগম আরজু মনিসহ পরিবারের অন্যান্য সদস্যদের জন্য দোয়া করা হয়। রাষ্টনায়ক শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। বুড়িচং-বি পাড়ার মরহুম জননেতা সাবেক আইন মন্ত্রী ও সাংসদ এড: আব্দুল মতিন খসরুর বিদেহী আত্বার  রুহের মাগফিরাত কামনা করা হয়।

এছাড়া বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর পক্ষ থেকে ভ্যাক্সিন কার্যক্রম নিয়ে সঠিক তথ্য প্রচার ও গুজবরোধে সচেতনতামূলক আলোচনা করা হয় ও যুবলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক  তরুণ রাজনীতিবিদ এহতেশামুল হাসান ভূইয়া রুমির উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, কুমিল্লা দঃ জেলার শাখার সদস্য ডাঃ খোরশেদ আলম সাহেব, মোকাম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার সাইফুদ্দিন সাইফুল মেম্বার,সাবেক মেম্বার প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, ৪ নং ওয়ার্ড  মোকাম ইউনিয়নের সাবেক মেম্বার অহিদুর রহমান কাকিয়ারচর মধ্যপাড়া হাফিজিয়া মাদ্রাসার সভাপতি  ছুবান মাষ্টার সাহেব,কোরপাই কাকিয়ারচর ইসলামিকয়া ফাজিল মাদ্রাসার সহ-সভাপতি আব্দুল রহমানসহ সমাজসেবক  রহমত উল্লাহ এবং বুড়িচং উপজেলার ছাত্রলীগ, যুবলীগসহ এলাকার বিশিষ্টব্যাক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ।

আর পড়তে পারেন