শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ের ইউপি আ’লীগের সভাপতি আজাদ আর নেই

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী শাহপরান আজাদ মারা গেছেন।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় তিনি হ্নদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি জিহান গ্রুপের ও জিহান ফুটওয়্যারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ছিলেন। পাশাপাশি তিনি রামপুর হাই স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি ছিলেন। এর বাইরেও তিনি ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সদস্য, অটো রাইস মিল এসোসিয়েশনের সহ সভাপতি সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে স্থানীয় বুড়িচং ব্রাহ্মণপাড়ার সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

বাদ মাগরিব তার জানাজা রামপুর হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল হাসেম খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়ার বিএনপি সভাপতি জসিম উদ্দিন, ষোলনল ইউপির সাবেক চেয়ারম্যান ও বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন চেয়ারম্যানসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আর পড়তে পারেন