শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বি-বাড়িয়া ম্যাটস কুমিল্লায় বার্ষিক বিদায় দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৫, ২০১৮
news-image

ষ্টাফ রিপোর্টার ঃ
স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় কর্তৃক অনুমোদিত এবং বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ কর্তৃক অধিভূক্ত ৪ বৎসর মেয়াদী মেডিকেল এসিস্টেন্ট ট্রেনিং কোর্স বি-বাড়িয়া ম্যাটস কুমিল্লায় চতুর্থ ব্যাচের বার্ষিক বিদায় দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় ভার্চুয়াল ফান টাউন, ঢুলিপাড়া, কুমিল্লায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডাঃ মোঃ জাহাঙ্গির আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা আইএইচটি এন্ড ম্যাটস এর উপাধ্যক্ষ ও বিশিষ্ট সনোলজিষ্ট ডাঃ মোঃ গিয়াস উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা সাংবাদিক কবি ও লেখক মোঃ আবদুল আউয়াল সরকার, ডাঃ রাজিব উদ্দিন মাসুম, ড়াঃ কানিজ ফাতেমা, মোঃ দেলোয়ার হেসেন, মোঃ তৌহিদুল আলম, কুমিল্লা দঃ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক এম রুবেল হোসেন, প্রকৌশলী কায়েস মোঃ আল-ফাতেহীন, মোঃ আল মামুন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ আল আমিন, হোস্টেল সুপারভাইজার মোঃ রাধেদুল ইসলাম বাবু, অফিস সহকারী মোঃ সেলিম ও সুমন।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রাইম এশিয়া ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক ডাঃ  এ, আর খাঁন, বায়োকেমিস্ট্রির বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ নাজির হোসেন।

উক্ত অনুষ্ঠানের শেষ পর্যায়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। অনুষ্ঠানে আহবায়ক ছিলেন রাকিবুল ইসলাম যুগ্ম আহবায়ক আবু কাউছার ও মোঃ ইয়ামিন।

আর পড়তে পারেন