শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিসিএফএ ক্রিকেট ফেস্টে রেকর্ড ৩য় শিরোপা ঘরে তুললো কুমিল্লা হান্টার্স

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৯, ২০১৭
news-image

 

সেলিম সজীবঃ

বিসিএফএ ক্রিকেট ফেস্টে রেকর্ড হ্যাটট্রিক শিরোপা ঘরে তুললো কুমিল্লা হান্টার্স। দুই দিন ব্যাপী বিসিএফএ আসরে ফাইনালে ঢাকা সুপারজায়েন্টকে বিশাল ব্যবধানে হারিয়ে শিরোপা জিতলো কুমিল্লা হান্টার্স।

ফার্মগেট ইন্দিরা রোড ক্রিকেট মাঠে জমকালো আয়োজনে বিসিএফএ ক্রিকেট ফেস্ট অনুষ্টিত হয়।

ফাইনালে প্রথমে ব্যাটিং করতে নামে ঢাকা সুপার জায়েন্ট বিশাল ব্যবধান এ হারিয়ে হ্যাট্রিক শিরোফা ঘরে তোলে কুমিল্লা হান্টার্স। প্রথম রাউন্ডে সিলেট ও চট্টগ্রাম দল বিদায় হয়ে গেলেও সেমিফাইনালে উত্তীর্ণ হয় নারায়নগঞ্জ, ঢাকা, কুমিল্লা ও খুলনা। খুলনাকে হারিয়ে ঢাকা ও নারায়নগঞ্জকে হারিয়ে কুমিল্লা ফাইনালে উত্তীর্ণ হয় এবং ফাইনালে ঢাকা সুপার জায়ান্টকে বিশাল ব্যবধানে পরাজিত করে টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয় কুমিল্লা হান্টার্স। পুরো সিরিজে দুর্দান্ত ব্যাটিং এবং ১৪ ওভারের খেলায় একমাত্র সেঞ্চুরী তথা ১৪৩ রানের ইনিংস খেলে সিরিজ সেরা হন ঢাকার ব্যাটসম্যান মোঃ আলমগীর। ফাইনালে ম্যাচসেরা হন কুমিল্লার জামান।

বিজয়ী দলের অধিনায়ক মেহেদী হাসানের হাতে ট্রফি তুলে দেন বিসিএফএ’এর উপদেষ্টা মোঃ শাহিন, বাংলাদেশ ক্রিকেটের সুপার ফ্যান ও দেশসেরা ক্রিকেট স্মারক সংগ্রাহক মোঃ জসিম, টাইগার মিলন, সালাউদ্দিন সাগির ও অন্যান্য অতিথিবৃন্দ।

আর পড়তে পারেন