বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদ্যুৎপৃষ্টে নিহত রায়হানের পরিবারের পাশে মেয়র সাক্কু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩০, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীর ধর্মসাগর পাড়ের ‘ম্যাজিক বোট’ রাইডে চড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত কলেজ ছাত্র রায়হান( ২২) এর বাসায় গিয়েছেন কুসিক মেয়র মনিরুল হক সাক্কু।

বৃহস্পতিবার (৩০ আগষ্ট) দুপুরে নিহত রায়হানের নগরীর ছোটরা এলাকায় যান মেয়র সাক্কু।

নিহতের বাড়িতে গিয়ে নিহতের পরিবারকে সান্তনা দিয়ে তাদের পাশে থেকে সকল সহযোগিতার আশ্বাস দেন মেয়র সাক্কু। মেয়র সাক্কু নিহতের পরিবারকে জানান, মামলা হয়েছে। এটা আইনি পক্রিয়া চলবে। আপনারা চাইলে তাদের ক্ষমা করতে পারেন। নতুবা আইনি পক্রিয়াই তাদের বিচার হবে। আর আপনাদের ছেলের মৃত্যুতে আমরা শোকাহত। ছেলেকে তো ফেরত পাওয়া যাবে না। তবে আপনাদের পরিবারের জন্য কি করলে ভাল হবে, কেমন সহযোগিতা চান আপনারা পারিবারিকভাবে আলোচনা করে আমাকে জানান। আমি সর্বোচ্চ সহযোগিতা করবো। আপনাদের পাশে থাকবো।

মেয়র মনিরুল হক সাক্কু দৈনিক আজকের কুমিল্লাকে জানান, নিহতের পরিবারের সাথে দেখা করেছি। তাদেরকে সকল সহযোগিতা করার আশ্বাস দিয়েছি। এছাড়া আরেক বিষয় আপনাদের জানাছি, কুমিল্লাবাসির বিনোদনের জন্য আমরা রাইড স্থাপন করেছিলাম। অনাকাংখিত দুঘর্টনায় একজনের প্রাণ গেছে। আমরা গভীরভাবে শোক প্রকাশ করছি। ভবিষ্যতে সকলের সর্বসম্মতি সিদ্ধান্ত না পাওয়া পর্যন্ত আমরা এ রাইড আর চালু করবো না।

এ সময় কুসিক কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, কাউন্সিলর মাসুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ২৫ আগষ্ট রাত ৮ টায় নগর উদ্যানে ‘ম্যাজিক বোট’ রাইডে চড়তে গিয়ে লাইমাই ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রায়হান( ২২) নিহত হন। নিহত রায়হান নগরীর ছোটরা এলাকার বাবুল মিয়ার ছেলে।

আর পড়তে পারেন