বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিগত দশ বছরে উন্নয়নের বার্তা তুলে ধরে নৌকায় ভোট চাইলেন আ’লীগের প্রার্থী এবাদুল করিম বুলবুল

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৫, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:
বিগত দশ বছরে সারা দেশ ব্যাপী মহা উন্নয়নের বার্তা তুলে ধরে নৌকায় ভোট চাইলেন ব্রা‏হ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বিকন গ্রুপের চেয়ারম্যান এবাদুল করিম বুলবুল। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন হচ্ছে এই দেশের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত করা। দেশের সামগ্রিক উন্নয়ন হলে তার ফল আমরা-আপনারাই ভোগ করবো। তাই দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নাই।

শনিবার দিনব্যাপী উপজেলার বিদ্যাকুট ও নাটঘর ইউনিয়নের উরখুলিয়া, মনিপুর, রাজাপুর, ভৈরবনগর, রসুলপুর, নান্দুরা, খড়িয়ালাসহ বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন আওয়ামী লীগের মনোনিত এই নেতা। এ সময় তার সফরসঙ্গী ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন, জহির উদ্দিন সিদ্দিক টিটো, নাছির উদ্দিন, ফোরকান উদ্দিন মৃধা, আবু ছায়েদ সহ আরো অনেকে।

পরে মনিপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে মলাই মিয়ার সভাপতিত্বে ও বিদ্যাকুট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম সালাউদ্দিন বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম ফেরদৌস, আওয়াল মিয়া, নাজমুল হক, শাহিন মিয়া, বাছির মিয়া, রুপ মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। এ সময় জালাল মেম্বারের নেতৃত্বে এলাকার বহু বিএনপি কর্মী আওয়ামী লীগে যোগ দেন।

আর পড়তে পারেন