শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি ক্ষমতায় না থাকলেও গরিব দুঃখি মানুষের পাশে সব সময় আছে -শওকত মাহমুদ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৭, ২০১৮
news-image

মোঃ আনোয়ারুল ইসলাম ॥
বিএনপি গত ১০ বছর ক্ষমতায় না থাকলেও গরিব দুঃখি মানুষের পাশে সব সময় ছিল, আছে এবং তাদের কথা কখনো ভুলে নাই উল্লেখ করে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেন, বিএনপি ক্ষমতায় থাকলেও গরিব দুঃখি মানুষের পাশে থাকে ক্ষমতায় না থাকলেও তাদের পাশে থাকে। এসময় তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়ার আদেশ এবং তারেক রহমানের নির্দেশ করেছেন গরিব দুঃখি মানুষের পাশে দাড়াতে। তাদের নির্দেশে ঐক্যবদ্ধ থেকে দেশের গরিব দুঃখি ও সাধারন মানুষকে নিয়ে জালেম এবং জুলুমের অবসান ঘঠাবো। বাংলাদেশের মানুষের সকল অসুবিধা দূর করবো এবং গণতন্ত্র ফিরিয়ে আনবো।

২৭ জানুয়ারি বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বড়ধুশিয়া দক্ষিণপাড়া সিমনা তারেক জিয়া ইয়াং স্টার ক্লাবের আয়োজনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ এই কথা বলেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সিনিঃ সহ সভাপতি হুমায়ুন কবির খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি ইঞ্জিঃ আলী আহাম্মেদ, সাবেক সাধারন সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, মোঃ শাহ আলম খোকন, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ আলম সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, দুলালপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ আনিসুর রহমান রিপন ভূইয়া, বড়ধুশিয়া দক্ষিণপাড়া সিমনা জামে মসজিদের সভাপতি মোঃ সুলতান আহামেদ। সার্বিক সহযোগিতায় ছিলেন অষ্ট্রেলিয়া বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ সভাপতি এনামুল হক আনিস, বড়ধুশিয়া দক্ষিণপাড়া সিমনা তারেক জিয়া ইয়াং স্টার ক্লাবের প্রতিষ্ঠাতা, ব্রাহ্মণপাড়া প্রবাসী জাতীয়তাবাদী ঐক্য ফোরামের সভাপতি ও উপজেলা যুবদলের অন্যতম যুগ্ম সাধারন সম্পাদক হাজী আলাউদ্দিন এবং ব্রাহ্মণপাড়া প্রবাসী জাতীয়তাবাদী ঐক্য ফোরামের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা। উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সভাপতি আবু ইউসুফ বাবুল, সাধারন সম্পাদক মোঃ মোস্তফা জামান, উপজেলা শ্রমিক দলের সভাপতি মোস্তফা খান, উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি সার্জেন (অব) শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সভাপতি হাজী জাকির খান স¤্রাট, সিনিঃ সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম, সহ সভাপতি এমদাদুল হক সবুজ, আবুল কালাম আজাদ, জমির হোসেন, এড. ফয়জল আহাম্মেদ, সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ সরকার, সাধারন সম্পাদক শরাফ উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম, আবদুল্লাহ আল মামুন, চান্দলা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক রুহুল আমিন বাদল ভূইয়া, সদর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক আবদুল হান্নান, আরাফাত রহমান কুকু যুব সংঙ্গের সভাপতি হেদায়েত উল্লাহ সর্দার, সাধারন সম্পাদক আক্তার হোসেন, ছাত্রদল নেতা মাহাবুব চৌধুরী বাবু, মোশারফ হোসেন, আবদুর রহিম অপু, ই¯্রাফিল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সদর ইউনিয়ন ছাত্রদল সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক শাহজালাল, দুলালপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি বাবলু মৈশান, ছাত্রদল নেতা আল আমিন, আব্দুস সাত্তার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন