বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়ি থেকে ডেকে এনে স্কুলছাত্রীকে ধর্ষণ: সেই ছাত্রলীগ নেতাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নরসিংদীর রায়পুরায় বাড়ি থেকে ডেকে এনে ১০ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার আসামি উপজেলা ছাত্রলীগের সদ্য বহিস্কৃত সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি রেস্তোরা তাকে গ্রেফতার করে রায়পুরা থানা পুলিশ।

জানা গেছে, গত ২২ অক্টোবর রাতে ভিকটিমক ১০ম শ্রেণীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে রায়পুরা উপজেলা সদরের রাজু অডিটোরিয়ামের একটি কক্ষে আটক রেখে ধর্ষণ করে ছাত্রলীগ সভাপতি শাকিল। এসময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে অডিটোরিয়ামের চারদিক ঘেরাও করলে শাকিল কৌশলে পালিয়ে যায়। পরে ভিকটিম ৯৯৯ এ কল করলে রায়পুরা থানা পুলিশ ভিকটিমকে আটকাবস্থা থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনার পর ২৩ অক্টোবর দুপুরে উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলসহ আরও একজনের বিরুদ্ধে ভিকটিম বাদী হয়ে রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ওই দিন রাতেই অডিটোরিয়ামের কেয়ারটেকার সুমনকে আটক করেন রায়পুরা থানা পুলিশ। পরদিন সকালে কেয়ারটেকার সুমনকে বরখাস্ত করে নরসিংদী জেলা পরিষদ কর্তৃপক্ষ।

এদিকে ধর্ষক শাকিল গ্রেফতার হওয়ায় খবর রায়পুরায় ছড়িয়ে পড়লে উপজেলা জুড়ে জনমনে স্বস্থ্যি ফিরে আসে।রায়পুরা থানা পুলিশ সূত্র জানা যায়, ঘটনার পর থেকে শাকিল গা ঢাকা দেয়। কিন্তু পুলিশ তাকে গ্রেফতারে সর্বক্ষণ তৎপর ছিলেন। অবশেষে প্রায় ১মাস ৫দিনের মাথায় পুলিশ শুক্রবার তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমম্বয়কারী ও জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকার পিপিএম জানান, গ্রেফতারের পরে শাকিলকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আর পড়তে পারেন