শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়ির পেছনের ডোবায় শিশুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৪, ২০১৯
news-image

ডেস্ক রিপোর্ট :
সোমবার সন্ধ্যায় যশোর শহরতলীর ধর্মতলা এলাকা থেকে তৃষা (৮) নামে এক মেয়ে শিশুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার হয়েছে। স্থানীয় বাসিন্দা ইজিবাইক চালক তরিকুল ইসলামের মেয়ে তৃষা রবিবার বিকেলে খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হবার পর নিখোঁজ হয়। তৃষা নিখোঁজ হওয়ার পর নিহতের প্রতিবেশী এক পরিবার গা-ঢাকা দিয়েছে। পুলিশের ধারণা, হত্যার সঙ্গে তাদের কোনো যোগসূত্র থাকতে পারে।

নিহত তৃষার মা জোসনা জানান, রোববার বিকেলে আরবি পড়ে বাসায় ফেরে তৃষা। এরপর খেলতে বের হয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। গত ২৪ ঘণ্টায় তার খোঁজে মাইকিংসহ সবখানে খোঁজাখুজি করে সন্ধান মেলেনি। সোমবার সন্ধ্যায় প্রতিবেশী হরশিদের বাড়ির পেছনের ডোবায় তার বস্তাবন্দী মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ দিকে এলাকাবাসী জানায়, তৃষা নিখোঁজের পর থেকে হরশিদের বাড়ির ভাড়াটিয়া শামীমের আচরণ ছিল সন্দেহজনক। সোমবার সকালে সে স্ত্রীকে নিয়ে কাউকে কিছু না বলে চলে গেছে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শামসুদ্দোহা জানান, পুলিশ হত্যার কারণ ও খুনিদের শনাক্ত করতে কাজ করছে। নিহতের প্রতিবেশী দম্পতির রহস্যজনক ভাবে গা-ঢাকার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

আর পড়তে পারেন