শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঙ্গরায় বৃদ্ধ মাকে মারধরের অভিযোগে স্ত্রীসহ ছেলে আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০২০
news-image

মাহবুব আলম আরিফঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় অর্ধশতবর্ষী মাকে মারধরের অভিযোগে ছেলে দেলোয়ার হোসেন (৪৫) ও ছেলের বউ হাসিনা বেগম (৩৬) কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে অভিযোগ পাওয়ার ২ঘন্টার মধ্যে নিজ বাড়ী থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত দেলোয়ার হোসেন উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের পিপড়িয়াকান্দা (মধ্য পাড়া) গ্রামের মৃত ভূলু মিয়ার ছেলে ও হাসিনা বেগম অভিযুক্ত দেলোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনায় বাঙ্গরা বাজার থানায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী জানান, গত মঙ্গলবার (৩ মার্চ) রাতে পারিবারিক কলহের জেরে মা মোমেনা খাতুন (৫৪) কে ছেলে দেলোয়ার হোসেন ও ছেলের বউ হাসিনা আক্তার বেধরক মারধর করে। এতে মা মোমেনা খাতুন গুরুতর আহত হলে প্রাথমিক ভাবে তাকে চিকিৎসা দেয়ার পর কিছুটা সুস্থ্য হয়। পরে খবর শুনে ওই নির্যাতিত মা মোমেনা খাতুনের ছোট ছেলে ইমাম উদ্দিন (২৩) গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাঙ্গরা বাজার থানায় গিয়ে বড় ভাই দেলোয়ার হোসেন ও ভাবি হাসিনা বেগমের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ২ঘন্টার মধ্যে বাঙ্গরা বাজার থানা পুলিশ অভিযুক্ত ছেলে ও ছেলের বউকে তাদের নিজ বাড়ী থেকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, বৃহস্পতিবার বিকেলে নির্যাতিত ওই নারীর ছোট ছেলে ইমাম উদ্দিন, বড় ভাই ও ভাবির বিরুদ্ধে মারপিটের একটি অভিযোগ দেন। অভিযোগ পাওয়ার ২ঘন্টার মধ্যেই আমরা অভিযুক্ত ছেলে দেলোয়ার হোসেন ও ছেলের বউ হাসিনা বেগমকে আটক করতে সক্ষম হই। এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং শুক্রবার দুপুরে তাদের দু’জনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন