শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঙ্গরায় পুত্র ও পুত্রবধূর মারধরে বৃদ্ধা মায়ের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল এলাকায় পুত্র ও পুত্রবধূর মারধরে অর্ধশতবর্ষী বৃদ্ধা মায়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার পিপড়িয়াকান্দা (মধ্য পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে দেলোয়ার হোসেন (৪৫) ও ছেলের বউ হাসিনা বেগম (৩৬) কে আটক করেছে পুলিশ।

আটককৃতরা উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের পিপড়িয়াকান্দা (মধ্য পাড়া) গ্রামের মৃত ভূলু মিয়ার ছেলে দেলোয়ার হোসেন ও অভিযুক্ত দেলোয়ার হোসেনের স্ত্রী হাসিনা বেগম ।
এলাকাবাসী জানান, গত মঙ্গলবার (৩ মার্চ) রাতে পারিবারিক কলহের জেরে মা মোমেনা খাতুন (৫৪) কে ছেলে দেলোয়ার হোসেন ও ছেলের বউ হাসিনা আক্তার বেধরক মারধর করে। এতে মা মোমেনা খাতুন গুরুতর আহত হলে প্রাথমিক ভাবে তাকে চিকিৎসা দেয়ার পর কিছুটা সুস্থ্য হয়। পরবর্তীতে গত বৃহস্পতিবার সকালে ছেলে দেলোয়ার ও তার স্ত্রী বৃদ্ধা মোমেনা খাতুনকে আবারো মারধর করে। মারধরের ঘটনায় ওইদিন বিকেলে গুরুত্বর অসুস্থ্য হয়ে মোমেনা খাতুনের মৃত্যু হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে নিহত বৃদ্ধার ছোট ছেলে ইমাম উদ্দিন বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগের ২ঘন্টার মধ্যে বাঙ্গরা বাজার থানা পুলিশ অভিযুক্ত ছেলে ও ছেলের বউকে তাদের নিজ বাড়ী থেকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মোমেনা খাতুনের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। অভিযুক্ত ছেলে দেলোয়ার হোসেন ও ছেলের বউ হাসিনা বেগম কে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন