শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঙালি ছাত্র পরিষদের সভাপতি মজিদকে কুমিল্লা কারাগারে প্রেরণ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০১৮
news-image

সেলিম সজীবঃ
বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদকে খাগড়াছড়ি কারাগার থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৮ মে) রাত ১০টার দিকে বিশেষ ব্যবস্থায় তাকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি জেলা কারাগারের জেলার আবু ফাতাহ জানান, নিরাপত্তা ও প্রশাসনিক কারণে কারা কর্তৃপক্ষ তাকে কুমিল্লা কারাগারে পাঠিয়েছে। উল্লেখ্য, খাগড়াছড়ি জেলা কারাগারের জেলারের উপর হামলা ও সরকারি কর্তব্য কাজে বাধা প্রদানের অভিযোগে বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদকে গ্রেফতার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটো জানান, খাগড়াছড়ি জেলা কারাগারের জেলার আবু ফাত্তাহ বাদী হয়ে তার উপর হামলা ও সরকারি কর্তব্য কাজে বাধা প্রদানের অভিযোগে মঙ্গলবার দুপুরে বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদকে প্রধান করে আরো ২০/২৫ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, আব্দুল মজিদ সকাল ১০টার দিকে খাগড়াছড়ি কারাগারের সংরক্ষিত জায়গা জোরপূর্বক দখল করতে আসে। কারারক্ষীরা বাধা দিলে আব্দুল মজিদ লোকজন নিয়ে কারারক্ষীদের উপর ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এতে জেলারসহ কয়েকজন কারারক্ষী আহত হয়। তবে এ অভিযোগ অস্বীকার করে আব্দুল মজিদ। এদিকে বিকালে আব্দুল মজিদকে খাগড়াছড়ি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলমের আদালতে তোলা হলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আর পড়তে পারেন