বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলার মানুষের মুক্তির জন্য বঙ্গবন্ধুর জন্ম – এলজিআরডি মন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২২, ২০২০
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ

‘বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বাংলাদেশের মানুষের মুক্তির জন্য। এ জন্যই বঙ্গবন্ধু আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছিলেন। তাই আওয়ামী লীগের সকল নেতাকর্মী তৃণমূলের মানুষের সমস্যা চিহ্নিত করে তা সমাধানের জন্য কাজ করতে হবে। মুজিববর্ষই হচ্ছে উপযুক্ত সময় সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা এবং সকল মানুষের সমস্যা চিহ্নিত করে তা সমাধান করার।’

শুক্রবার বিকেলে লাকসামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত মুজিববর্ষ উপলক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, মুজিববর্ষে প্রত্যেকটি ইউনিয়ন ওয়ার্ড কমিটি যাদের আয় রোজগার ও ঘর নেই, নানা সমস্যায় রয়েছেন, পাশাপাশি অত্যাচার নির্যাতিত হয়েছেন, তাদের পাশে গিয়ে তালিকা করে সেসব সমস্যা চিহ্নিত করে উপজেলা এবং পৌরসভার মাধ্যমে তা সমাধান করতে হবে। কারণ বঙ্গবন্ধু আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করেছিলেন দেশ ও মানুষের কল্যাণের জন্য। তাই মুজিববর্ষে আওয়ামী লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর সেই আদর্শ বাস্তবায়ন করে যাবে। এতে এদেশে কোন মানুষ অভুক্ত এবং দারিদ্রতা থাকবে না।

লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ’র সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েস, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এডভোকেট আবু তাহের, ঢাকাস্থ লাকসাম-মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অহিদ উল্লাহ মজুমদার, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, লাকসাম উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, মোশারফ হোসেন মজুমদার প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, নিজাম উদ্দিন শামীম, হারুনুর রশিদ, মোঃ রুহুল আমিন, পৌর প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার, কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ, খলিলুর রহমান, শাহ আলম, শাজাহান মজুমদার, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, গোলাম কিবরিয়া সুমন সহ উপজেলা আওয়ামী লীগ ও প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন