বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলার জনগণ উন্নয়নে বিশ্বাস করে -.দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
মে ২০, ২০১৮
news-image

মাহবুব আলম লাভলুঃ
শনিবার মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ আলী ভিলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ফতেপুর পশ্চিম ইউপির ১নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য দেলোয়ার হোসেন।

এ সময় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে ভিলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেন বিএনপি তো ভ’লেই গিয়েছিল জনপ্রতিনিধি হলে মানুষের কল্যানে কাজ করতে হয়। এই ভ’লে যাওয়ার কারনেই তারা আজ জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। যার কারনে তারা আজ নির্বাচন অংশগ্রহন করতে ভয় পায়। আওয়ামীলীগের জনপ্রতিনিধিরা মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে আমাদের বিজয় হবেই।

ত্রানমন্ত্রী আরো বলেন, গ্রামের প্রত্যন্ত অঞ্চলেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। গ্রামের মানুষকে এখন আর কাদামাটির ওপর দিয়ে হাঁটতে হয় না। রাস্তাঘাট পাকা হয়েগেছে, প্রয়োজনীয় সর্বত্রই নির্মিত হয়েছে ব্রীজ-কালভর্ট। বাংলার জনগন উন্নয়নে বিশ্বাস করে এবং উন্নয়নের স্বার্থে তারা আবারো আওয়ামীলীগকেই ক্ষমতায় দেখতে চায়।

এ সময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, চাঁদপুর জেলা পরিষদ সদস্য মিনহাজ উদ্দিন খান, ফতেপুর পশ্চিম ইউপি সদস্য নূর মোহাম্মদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি এমএ কুদ্দুস, উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি তোফায়েল সরকার, সাধারণ সম্পাদক আল ইমরান প্রধান, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন আকাশ প্রমুখ।

আর পড়তে পারেন