শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ তো বিশ্বকাপ জিতেই গেছে- মোস্তফা কামাল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০১৯
news-image

 

স্পোর্টস ডেস্কঃ
আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপ ২০১৯ এ অন্যান্যবারের চেয়ে ভালো ফলাফল করবে টিম টাইগার, তা ভক্ত সমর্থক ও ক্রীড়া বিশেষজ্ঞদের প্রত্যাশার পাশাপাশি টাইগারদের শক্তিমত্তা অনুযায়ীও বলা যায়, পাশাপাশি ২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আইসিসি চ্যাম্পিয়ন ট্রফিতে বাংলাদেশ দল সেমিফাইনাল খেলায় আসন্ন বিশ্বকাপে বাংলাদেশকে ঘিরে প্রত্যাশা একটু বেশিই এবার।

ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান মতিঝিলে তাদের ক্লাব বহুতল ভবন নির্মাণ করবে তা আগে থেকেই শোনা যাচ্ছিল। গতকাল পরিকল্পনা কমিশনে অর্থমন্ত্রীর কার্যালয়ে এ নিয়ে ক্লাবটির পরিচালনা পর্ষদ ও গুরুত্বপূর্ণ স্থায়ী সদস্যরা ৫২ তলা ভবন নির্মাণ পরিকল্পনা বিষয়ে আ হ ম মুস্তফা কামালের সঙ্গে আলোচনা করেন। অর্থমন্ত্রী সভার পরই মোহামেডানের সদস্যসচিব লোকমান হোসেন ভুইয়াকে পাশে নিয়ে পুরো বিষয়টি সাংবাদিকদের কাছে তুলে ধরেন। সেখানেই আসন্ন বিশ্বকাপ ক্রিকেট নিয়ে মন্ত্রীকে প্রশ্ন করা হলে আ হ ম মুস্তফা কামাল বলেন, বাংলাদেশ তো বিশ্বকাপ জিতেই গেছে। এমন উত্তরে হাস্যরসের সৃষ্টি হয় ব্রিফিংয়ে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও আইসিসির সাবেক সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব আ হ ম মোস্তফা কামাল এর এমন উত্তর মজার ছলে হলেও টাইগাররা আসন্ন বিশ্বকাপে অন্যান্য বিশ্বকাপের চেয়েও সর্বোচ্চ সাফল্য লাভ করে, টাইগার ভক্ত সমর্থক ও সমালোচকদের এমনটাই প্রত্যাশা।

উল্লেখ্য আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে, ১০ দলের এই বিশ্বকাপে জিম্বাবুয়েকে হটিয়ে জায়গা করে নিয়েছে আফগানিস্তান, গ্র“প পর্বে ১০টি দলই ৯টি করে ম্যাচ খেলবে, যা অন্যান্য বিশ্বকাপের চেয়েও প্রথম পর্বে সর্বোচ্চ সংখ্যক ম্যাচ।

আর পড়তে পারেন