শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশে ‘রমযান ক্যাম্পেইন ২০১৭’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে মানিগ্রাম

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৪, ২০১৭
news-image

 

প্রেস বিজ্ঞপ্তি ঃ

বিশ্বব্যাপী সুনামের সাথে টাকা ট্রান্সফারের বিশ্বস্ত মাধ্যম মানিগ্রাম বাংলাদেশে চালু করেছিলো ‘রমযান ক্যাম্পেইন ২০১৭’। এই ক্যাম্পেইন এর আওতায় মানিগ্রামের মাধ্যমে ঈদ-উল-আযহা পর্যন্ত টাকা গ্রহণের সাথে গ্রাহকদের জন্য রয়েছে এলইডিটিভি, স্মার্ট ফোন, স্মার্ট ঘড়ি, পাওয়ার ব্যাংকস্, মাইক্রোওয়েভ ওভেনস্ এবং রেফ্রিজারেটরসহ ৫০টিরও বেশি আকর্ষণীয় উপহার জেতার সুযোগ।
রমযান থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন বাংলাদেশ জুড়ে চলবে ৩ মাস ব্যাপী। আকর্ষণীয় উপহারের পাশাপাশি মানিগ্রাম-এর মাধ্যমে প্রতিবার টাকা গ্রহণের সাথে সাথে সম্মানিত গ্রাহকরা পাচ্ছেন ২০ টাকার মোবাইল টপ-আপ।  ক্যাম্পেইন-এর প্রথম পর্ব শেষে রমযান মাস ২০১৭ জুড়ে গ্রাহকদের টাকা গ্রহণের উপর ভিত্তি করে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় আকর্ষণীয় পুরস্কার।
ডেইলি স্টার সেন্টারে মানিগ্রাম-এর পক্ষ থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে মানিগ্রাম-এর এজেন্ট ব্যাংকগুলো উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়।
চলমান এই ক্যাম্পেইন-এর দ্বিতীয় পর্ব আগামী ৩০ আগস্ট ২০১৭-তে শেষ হবে এবং ঈদ-উল-আযহার পর বাকী বিজয়ীদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেওয়া হবে।
‘মানিগ্রামের জন্য বাংলাদেশ সবসময়ই একটি গুরুত্বপূর্ণ মার্কেট হিসেবে বিবেচিত। যে কারণে প্রতিবছরই রমযান মাসকে বিশেষভাবে উদযাপনের জন্য আমরা বাংলাদেশের গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে হাজির হয়ে থাকি’ বলেন, ভারত ও ভারতীয় উপমহাদেশের মানিগ্রাম প্রধান শিসাগিরিমালিয়া (সুকেশ)। তিনি আরও বলেন, ‘প্রিয় মানুষগুলোর মুখে হাসি ফোটানোর পেছনে পরিশ্রম আর তাদের জন্য আনন্দ বয়ে আনতে পারার প্রশান্তিকর অনুভূতির পাশাপাশি ভালোবাসার মানুষগুলোর সংস্পর্শে থাকার আকুতি আমরা উপলব্ধি করতে পারি। তাই এবার প্রিয়জনের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার সুযোগ দিতে ঈদ উদযাপনকে আরও আনন্দময় করতে এই অফার নিয়ে আমরা আছি ১৫ মে থেকে ৩০ আগষ্ট পর্যন্ত।’