শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংগরা উমালোচন উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২০, ২০১৯
news-image

 

মোঃ ইকবাল হোসেন, বাঙ্গরা বাজারঃ

বাংগরা উমালোচন উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতাসহ নানান আয়োজনের মধ্যদিয়ে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন ।

মুরাদনগরের নবগঠিত বাঙ্গরাবাজার থানা সদরের প্রাচীনতম ও ঐতিহ্যবাহী বাংগরা উমালোচন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সোমবার দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান সেলিম।

বিদ্যলয়ের ইংরেজি শিক্ষক ও সাংবাদিক শাহনূর আলম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঙ্গরাবাজার প্রেসক্লাবের সভাপতি, দৈনিক সময়ের আলো পত্রিকার ব্যুরো প্রধান, মাছরাঙা টেলিভিশন ও রাইজিং বিডি ডট কমের কুমিল্লা জেলা প্রতিনিধি ঐতিহ্য কুমিল্লা’র প্রতিষ্ঠাতা পরিচালক জাহাঙ্গীর আলম ইমরুল।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্কুলের সহকারী শিক্ষক ও উপস্থিত স্কুল পরিচালনা কমিটির সদস্যরা।

আলোচনা সভাশেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয় দিবসের উপর বক্তৃতা প্রতিযোগিতা, একক ও দলীয় সংগীত, নাটিকা প্রভৃতি। পরে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

সবশেষে বাংগরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় সাজ্জাদ হোসেন শিমুল নির্মিত মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ মূলক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন ও গীতা পাঠ করা হয়।

এর আগে দিবসটি উপলক্ষে, সকাল সাতটায় বাঙ্গরা বাজার এলাকায় কোম্পনীগঞ্জ-নবীনগর সড়কের পাশে শহীদ বাচ্চু মিয়ার সমাধিতে পুষ্প স্তবক অর্পণ করে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানায় বাংগরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ।

এ সময় প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান সেলিম, সহকারী প্রধান শিক্ষক হানিফ মিয়া, সহকারী শিক্ষক মাওলানা ওবায়দুল্লাহ, মিজানুর রহমান, আ. কুদ্দুস মাসুদ, দিবাকর গাইন, মো. ওবায়দুল্লাহ, আ. কাইয়ূম, আ. রহমান, শরিফুল ইসলাম এবং কর্মচারী শফিকুল ইসলাম, শেখ আবু সাইদ।

আর পড়তে পারেন