শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বলিউডের দরজা বন্ধ পাকিস্তানের তারকাদের জন্য

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :
পুলওয়ামা হামলার সূত্র ধরে পাকিস্তানের অভিনয় শিল্পীদের জন্য বন্ধ হচ্ছে বলিউডের দরজা। সব বিভাজন ভুলে একসুরে প্রতিবাদ জানাচ্ছে ভারতের সভাই। উঠছে প্রতিবেশী দেশের সাথে সব রকমের সম্পর্ক ছিন্ন করে দেয়ার দাবি। এর আগে মুম্বাই হামলার পর থেকে দুই দেশের দ্বিপাক্ষিক ক্রীড়া সিরিজ বন্ধ ছিল।

অল ইন্ডিয়া সিনে ওয়াকার্স অ্যাসোসিয়েশন সোমবার ঘোষণা করেছে, বলিউডের কোনও প্রজেক্টের সাথে কোনও পাক অভিনেতা-অভিনেত্রী ও শিল্পীকে যুক্ত করা যাবে না৷ তাদের সাথে কাজ করা যাবে না৷ নির্দেশ অমান্য করে যদিও কোনও সংগঠন পাক শিল্পীদের কাজ দেয় তাহলে সেই সংগঠনকে ব্যান করবে সিনে ওয়াকার্স অ্যাসোসিয়েশন৷ কারণ সবার কাছে দেশ আগে।

সিনে ওয়াকার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রোনক সুরেশ জৈন পুলওয়ামার হামলার নিন্দা করেন। জানান, তারা নিহতদের পরিবারের পাশে আছেন। সন্ত্রাস ও অমানবিকতার আবহে সিনে ওয়াকার্স দেশের পাশে আছে। প্রসঙ্গত পাক শিল্পীদের নিষিদ্ধ করার দাবি আগেই জানিয়েছিল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। মুম্বাইয়ের বড় বড় মিউজিক কোম্পানিকে পাক গায়কদের আর সুযোগ না দেওয়ার দাবি জানায়। সেই মতো টি সিরিজ আতিফ ইসলাম ও রাহাত ফতে আলি খানের গানের তালিকা ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে নেয়৷

আর পড়তে পারেন