শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় শীতবস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০২০
news-image

 

এমডি. আজিজুর রহমান, বরুড়াঃ

মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও ইন্টার্ন্যাশনাল স্ট্যন্ডার্ড ইউনিভার্সিটির সহযোগীতায় কুমিল্লার বরুড়া উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সর্বমোট ১৫ হাজার ৫০০ পিছ সুয়েটার ও পেন্ট বয়স্ক পুরুষ -মহিলা ও শিশুদের মাঝে বিতরণ করা হয়। ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যাণ সমিতির সাবেক ও বর্তমান স্বেচ্ছাসেবকরা নিজ নিজ গ্রামে স্বাস্থ্যবিধি মেনে বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দেন।

শুক্রবার সকাল ১১টায় এই বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সমাজকর্মী ও ব্যাংকার মো. শাহনুর আলম।

আয়োজন নিয়ে বক্তব্য রাখেন ছাত্রকল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সমন্বয়ক মোঃ কামরুজ্জামান রিমন, ইন্টার্ন্যাশনাল স্ট্যন্ডার্ড ইউনিভার্সিটির সহকারী পরিচালক (পাবলিক রিলেশন্স) মোঃ রাইসুল হক চৌধুরী, পরিচালক, এডমিশন- মো গিয়াস উদ্দিন, বরুড়া জনকল্যাণ সমিতি কার্যকরী সদস্য বোরহানুদ্দিন মিয়াজী, প্রেসক্লাব সভাপতি সাংবাদিক আবুল হাশেম, ছাত্রকল্যাণ সভাপতি ইদ্রিস মিয়া। উপস্থিত ছিলেন ব্যাংকার ফেরদৌসুর রহমান, ওবায়দুল হক, শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব, ইয়াসিন মিয়া, এডভোকেট কামাল হোসেন, বাখরাবাদ কর্মকর্তা শাহপরান, ছাত্রকল্যাণ সমিতির সদস্যবৃন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন