শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের ৪৫তম জাতীয় শোক দিবস পালিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বরুড়ায় যথাযোগ্য মর্যাদায় গভীর শ্রদ্ধা ও ভালবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী জাতীয় ও শোক দিবস পালিত হয়েছে।

শনিবার (১৫ ই আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন কালো ব্যাজ ধারন করার মধ্য দিয়ে সারাদেশের ন্যায় বরুড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে নব-নির্মিত উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধু ম্যুরাল সকাল ৯টায় উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী অফিসার মোঃ আনিছুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান আ ন ম মাইনুল ইসলাম পুষ্পমাল্য প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃনিশাত সুলতানা, কৃষি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রোটারিয়ান কামাল হোসেনসহ উপজেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা মুক্তিযোদ্ধাবৃন্দ।

পরে উপজেলা আওয়ামীলীগের পক্ষে সাধারন সম্পাদক নাছির উদ্দিন লিংকনের নেতৃত্বে পুস্পমাল্য প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামীলীগ আহ্বায়ক আব্দুর রসিদ,সাবেক জেলা পরিষদ সদস্য সোহেল সামাদ,উপজেলা যুুুুবলীগের যুগ্ম আহ্বায়ক বকতিয়ার হোসেনসহ যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ মহিলা লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। পুস্পমাল্য প্রদান শেষে আওয়ামীলীগ দলীয় কার্যালয় আল রসিদ টাওয়ারে কোরান খানি মিলাদ দোয়া ও একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মোঃ আনিছুল ইসলামের সভাপতিত্বে সকাল ১০ টায় প্রশাসনের উদ্যোগে শোক দিবসের তাৎপর্য নিয়ে আলোচন সভা হয় এবং ২২ জন যুবককে ১০ লক্ষ টাকার ঋন প্রদান ও পুরস্কার বিতরন করা হয়।

আর পড়তে পারেন