বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

“বরুড়ায় প্রবীন শিক্ষক আলহাজ্ব মোবারক আলীর জানাজা ও দাফন সম্পন্ন”

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২০, ২০১৭
news-image

এম. ডি আজিজুর রহমান, বরুড়া:
কুমিল্লা বরুড়ায় প্রবীন শিক্ষক আলহাজ্ব মোবারক আলীর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।
জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত সমস্যায় ভোগছিলেন। রবিবার সকাল ৭.৩০ মিনিটের সময় ঢাকার একটি প্রাইভেট হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ……….রাজিওন। মরহুমের প্রথম জানাজা ঢাকায়, দ্বিতীয় জানাজা তলাগ্রাম উচ্চ বিদ্যালয়ে, তৃতীয় জানাজা বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ে ও চতুর্থ জানাজা দেওড়া নীজ গ্রামে অনুষ্ঠিত হয়। তার মৃত্যুর সময় ছিলো ৭০ বছর। জানা শেষে মরহুমে মরদেহ পারিবারিক কবস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য জাকারিয়া তাহের সুমন, সাবেক জেলা প্রশাসক মাগুরা ড. নেয়ামত উল্লাহ, সড়ক ও জনপদ বিভাগের যুগ্ন-সচীব মনিদ্র কিশোর মজুমদার, পৌর মেয়র জসিম উদ্দিন পাটোয়ারী, জেলা পরিষদের সদস্য সোহেল সামাদ, ফেয়ার হসপিটালের নিবার্হী পরিচালক ডাঃ ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি ও তলাগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আলী আজ্জম বরুড়া প্রেসক্লাবের সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক ইলিয়াছ আহমদ,প্রচার সম্পাদক বিএম মহসিন, নিবার্হী সদস্য এম.ডি আজিজুর রহমান সহ আরো অনেকে।
এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিকদলের পক্ষ থেকে শোক প্রকাশ করে। তিনি মৃত্যু সময় স্ত্রী ১ ছেলে ৩ মেয়ে সহ অনেক গুনাগ্রহী রেখে যান। তিনি তলাগ্রাম উচ্চ বিদ্যালয়ের বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি ও দীর্ঘদিন যাবৎ বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়ীত্ব পালন করেন। তিনি দীর্ঘ সময় দক্ষতার সাথে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। তিনি একজন জনপ্রিয় শিক্ষক হিসেবে খ্যতি লাভ করেন। তার মৃত্যুতে বরুড়া বাসী একজন প্রান প্রিয় অভিভাবক হারালো। দেশের বিভিন্ন স্থানে সরকারী , বেসরকারী প্রতিষ্ঠানে ও বিভিন্ন পেশায় তার কর্মরত অসংখ্য ছাত্র রয়েছে। সবাই তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আর পড়তে পারেন