বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় দৃষ্টি প্রতিবন্ধী অটোরিকশা চালককে কুপিয়ে আহত করার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৪, ২০২১
news-image

 

স্টাফ রির্পোটারঃ

কুমিল্লার বরুড়ায় অটোরিকশা চালক ও দৃষ্টি প্রতিবন্ধী রবিউলকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহত রবিউল উপজেলার ভাউকসার ইউনিয়নের শ্রীপুর গ্রামের কামাল হোসেনের ছেলে।

গত মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে শ্রীপুর বাজারস্থ বিজরা টু রোডের পাশে রিপনের চা দোকানের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার ভাউকসার ইউনিয়নের শ্রীপুর গ্রামের বাসিন্দা কামাল হোসেন ভাউকসার গ্রামের সোয়াব আলীর ছেলে ওয়াসিমের কাছে দীর্ঘদিনের পাওনা বাবদ ৩৫ হাজার টাকা ফেরৎ চান।

টাকা পরিশোধে দীর্ঘদিন ঘুরাঘুরির ঘটনাকে কেন্দ্র করে ওয়াসিমের সাথে কামাল হোসেনের কথা কাটাকাটি হয়। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার বেলা ১১ টার দিকে ওয়াসিম গং রিপনের চা দোকানের সামনে কামালের ছেলে দৃষ্টি প্রতিবন্ধী রবিউল হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।

রবিউলের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ওয়াসিম গং পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তা রবিউলকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় ভিক্টিমের বাবা বাদী হয়ে ৭ জনকে আসামী করে বরুড়া থানায় ৩২৬ ধারায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ওয়াসিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে স্থানীয় আওয়ামীলীগ নেতা কাউসার আমিন মজুমদার জানান, ছেলেটি দৃষ্টি প্রতিবন্ধী। জন্মগত অবস্থায় তার একটা চোখে সমস্যা রয়েছে। তারপরেও সে জীবিকার তাগিতে অটোরিকশা চালিয়ে সংসার চালাচ্ছে। তারা একেবারের নিরীহ মানুষ। তার উপর হামলার বিষয়ে আমরা খুবই মর্মাহত। তিনি জড়িতদের দ্রুত গ্রেফতার দাবী জানিয়েছেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আনিসুর রহমান জানান, আমরা মামলা নিয়েছি। জড়িত একজন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছি। বাকী আসামীদের গ্রেফতারের অভিযান অভ্যাহত রয়েছে।

আর পড়তে পারেন