শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় অসহায় ও গরীবদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৭, ২০২০
news-image

 

মাছুম কামাল:

কুমিল্লার বরুড়া উপজেলার আগানগর ইউনিয়নের রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রাজাপুর গ্রামের মানবিক, অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন রাজাপুর এইড কমিউনিটির উদ্যোগে আজ শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

উক্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভায় সংগঠনের আহবায়ক ব্যাংকার মাহবুবুল আলমের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক ফয়সাল রহমান ভুইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নিবাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া, নোয়াখালী চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভুইয়া, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আলম ভুইয়া শাহীন আরো উপস্থিত ছিলেন বরুড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ইকরাম, সংগঠনের উপদেষ্টা মাওঃ আমিন উল্লাহ, বরুড়া মাদক প্রতিরোধ কমিটি সংগঠনের সভাপতি সাংবাদিক ওমর ফারুক, রাজাপুর গ্রামের মেম্বার আবুল কালাম, ভাবের যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট জয়নাল মাজহারী,কবি সোহেল রানা, আবদুল্লাহ আল আসরাফী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আনিসুল ইসলাম বলেন,রাজাপুর এইড কমিউনিটি সংগঠনের এমন মহৎ উদ্যোগ সবার মাঝে অনুপ্রেরণা যোগাবে এবং এই সংগঠনের মত সবাইকে এমন ভালো কাজের পরামর্শ ও দেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে থানা অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া বলেন, মাদক মুক্ত এলাকার গড়ার লক্ষ্যে সব সময় আমার প্রশাসনের পক্ষ থেকে সংগঠনকে সহযোগিতা করবো এবং ভালো কাজে সবাই এগিয়ে আসবেন সেই প্রত্যাশা করি।

পরে, ওই এলাকার প্রায় ৫০ জন হতদরিদ্র, অসহায় ও গরিব মানুষের মাঝে কম্বল বিতরণ করেন রাজাপুর এইড কমিউনিটির সদস্যরা।

আর পড়তে পারেন