বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্ধুর জন্য বিমানের টিকিট আনতে গিয়ে দাউদকান্দিতে সড়ক দূর্ঘটনায় নিহত এক যুবক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
বন্ধুর জন্য সৌদি আরব যাওয়ার বিমানের টিকিট আনতে ঢাকায় যাওয়ার পথে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুঘর্টনায় লিটন (৩৩) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহী শামসু মিয়া (২৮) গুরুতর আহত হয়।

রবিবার (৩ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত লিটন মিয়া কুমিল্লার সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের অলিপুর (গোপালসার) গ্রামের মান্নান মিয়ার ছেলে । লিটনের পিতা কুমিল্লা ক্যান্টনমেন্ট মার্কেটের মক্কা ইলেকট্রনিকস্ এর মালিক। লিটনের এক বছর বয়সী একটি শিশু সন্তান রয়েছে।  আহত শামসু মিয়া একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায় , সকালে মোটরসাইকেল নিয়ে ঢাকা মতিঝিলের উদ্দেশ্যে রওনা হয় লিটন ও সামসু। আলিপুর থেকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক পথে রওনা হয়ে গৌরীপুর পৌছলে পেছন দিক থেকে আসা একটি মাইক্রোবাসের ধাক্কায় চালক লিটন ও আরোহী সৌদি আরব গমনেচ্ছুক সামসু মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দুজনকে প্রথমে গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সেখান থেকে দ্রুত কুমিল্লা ট্রমা হাসপাতালে নিয়ে আসা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় লিটন মৃত্যুর কোলে ঢলে পড়েন। ঘাতক প্রাইভেট কারটিকে আটক করা হয়েছে ।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জীবন হাজারি জানান, মারা গেছে কি না জানি না। তাদেরকে হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছিল। মাইক্রোবাসটি আটক করা হয়েছে । চালক পালিয়ে গেছে।

আর পড়তে পারেন