শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কুমিল্লা সেনানিবাসে র‌্যালি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা সেনানিবাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষে বনার্ঢ্য র‌্যালিসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

এরিয়া সদর দপ্তর কুমিল্লা ও সদর দপ্তর ৩৩ পদাতিক ডিভিশনের উদ্যোগে বুধবার সকালে কুমিল্লা সেনানিবাসে বনার্ঢ্য র‌্যালির উদ্বোধন করেন ৩৩ পদাতিক ডিভিশন ও কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. জাহাঙ্গীর হারুন, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জিওসি।

এসময় তিনি জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধাবোধ ব্যক্ত করে বাঙালী জাতির জন্য তাঁর অবদান সম্পর্কে আলোকপাত করেন এবং তাঁর রুহের মাগফেরাত কামনা করেন।

র‌্যালীতে কুমিল্লা সেনানিবাসে অবস্থিত ইউনিট সমূহের সকল অফিসার, জেসিও, অন্যান্য পদবীর সৈনিক এবং অসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। র‌্যালিটি সেনা নিবাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালনে কুমিল্লা সেনানিবাসের প্রতিটি প্রবেশ পথ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্থানসমূহ সু-সজ্জিত ও আলোক সজ্জ্বার ব্যবস্থা করা হয়। সেনানিবাসের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য রচনা, চিত্রাংকন ও আবৃতি প্রতিযোগীতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

আর পড়তে পারেন