মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর সমাধিতে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের শ্রদ্ধা নিবেদন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৮, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারী,
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে কুমিল্লা উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আজ শনিবার(২৮ আগষ্ট) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি ম.রুহুল আমিনের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর কবর জিয়ারত, কোরআন খতম, বিশেষ মোনাজাত ও সার্বজনীন ভোজের আয়োজন করেন। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এসময় সংগঠনের সাধারণ  সম্পাদক রোশন আলী মাষ্টারসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাধিসৌধ কমপ্লেক্সে সাংবাদিকদের সঙ্গে প্রতিক্রিয়ায় সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে শোকহত আগস্টের কর্মসূচি হিসেবে বাংলাদেশের জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় এসেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরাও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শপথ নিয়েছি। মাদক, ইভটিজিং , সন্ত্রাস , মৌলবাদ, ও জঙ্গিমুক্ত একটি অসাম্প্রদায়িক কুমিল্লা গড়তে আমরা বদ্ধপরিকর। মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কমিটির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি ড. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন প্রমূখ।

আর পড়তে পারেন