শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেমাস ডোর এর কুমিল্লা জেলার মাষ্টার ডিলার চুক্তি সম্পূর্ণ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ফেমাস ডোরের কুমিল্লা জেলার মাষ্টার ডিলার হলেন মেসার্স হাজী হারুন রশিদ ট্রেডার্স । গত মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে চট্রগ্রাম এনায়েত বাজারস্থ ফেমাস ডোরের চট্রগ্রাম বিভাগীয় ডিপো কার্যালয়ে গ্লোবাল ডিস্ট্রিবিউশন ও মেসার্স হাজী হারুন রশিদ ট্রেডার্স এর মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

ফেমাস ডোরের পক্ষে উপস্থিত ছিলেন গ্লোবাল ডিস্ট্রিবিউশনের ব্যবস্থাপনা পরিচালক ইসরাফিল মোল্লা, পরিচালক কারিমুল মাওলা শামিম এবং হাজী এন্টারপ্রাইজের পক্ষে চুক্তি স্বাক্ষরে অংশগ্রহণ করেন প্রতিষ্ঠানটির স্বত্বাধীকারী সুজন হোসেন ও মোহাম্মাদ মামুন হোসেন। মাষ্টার ডিলারের আওতায় কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলায় ফেমাস ডোরের ও গ্লোবাল ডিস্ট্রিবিউশন অন্যান্য সামগ্রী পাইকারী ও খুচরা বিক্রি করবে মেসার্স হাজী হারুন রশিদ ট্রেডার্স ।

উল্লেখ্য ফেমাস ডোর দেশীয় দরজার স্বনামধন্য ব্র্যান্ড। বাংলাদেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় শহরে প্রতিষ্ঠানটির ডিপো, ডিলার রয়েছে। বন্দর নগরী চট্রগ্রামে প্রতিষ্ঠানটির বিভাগীয় ডিপো নিয়েছে গ্লোবাল ডিস্ট্রিবিউশন। গ্লোবাল ডিস্ট্রিবিউশনের অধীনে সমগ্র চট্রগ্রাম বিভাগে জেলা ও উপজেলাওয়ারী মাষ্টার ডিলার, ডিলার ও সাব- ডিলার নিয়োগের কার্যক্রম চলছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ইস্রাফিল মোল্লা ও পরিচালক বেলাল হোসাইন।

তারা জানান, ইতোমধ্যেই কুমিল্লা জেলার মাষ্টার ডিলার ও ফটিকছড়ি উপজেলায় আবদুল মাজেদ ভূঁইয়াকে ডিলার প্রদান করা হয়েছে। এছাড়াও আরও বিভিন্ন জেলা ও উপজেলা থেকেও ডিলার নেওয়ার বিষয়ে বিভিন্ন জন যোগাযোগ করছে বলেও জানান তারা। প্রতিষ্ঠানটির কর্মকর্তাবৃন্দ জানান চট্টগ্রাম বিভাগে প্রতিটি জেলা-উপজেলায় সুলভ মূল্যে কোয়ালিটি সম্পূর্ণ পণ্য পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছি।

গ্লোবাল ডিস্ট্রিবিউশনের ব্যবস্থাপনা পরিচালক ইসরাফিল মোল্লা বলেন, আমরা প্রতিযোগিতা নয় কোয়ালিটিতে বিশ্বাসী এই স্লোগান ধারণ করে আমরা আমাদের পণ্যের কোয়ালিটিতে কোনভাবেই কম্প্রোমাইজ করি নাই। আমরা চাচ্ছি প্রতিটি উপজেলায় একজন করে ডিলার কাজ করবে। তিনি আগ্রহী ব্যবসায়ীকে চট্টগ্রাম এনায়েত বাজার অফিসে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করেছেন। অফিসের ঠিকানা: ১০৬, বাটালি রোড, এনায়েত বাজার, চট্টগ্রাম। মোবাইল নাম্বার: ০১৬১৮৩৩৫৫৭৭

আর পড়তে পারেন