শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন মুরাদনগরের ওমর ফারুক

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৭, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্নাতক এবং স্নাতোকত্তর পর্যায়ে আর্টস এবং সোস্যাল সায়েন্স ফ্যাল্টির সর্বোচ্চ রেজাল্ট অর্জন করায় প্রধানমন্ত্রী স্বর্নপদক পেলেন মুরাদনগরের ওমর ফারুক।

তিনি উপজেলার গাইটুলী গ্রামের ইসমাইল সরকারের বাড়ির আব্দুর রহমানের পুত্র। ছোটবেলা থেকেই তুখোর মেধাবী ওমর ফারুক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে সফলতার স্বাক্ষর রেখে ভর্তি হন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগে। ফ্যাকাল্টি অব আর্টস এন্ড সোস্যাল সায়েন্সের মধ্যে সর্বোচ্চ সিজিপিএ অর্জন করেন ওমর ফারুক। এরই ফলশ্রুতিতে প্রধানমন্ত্রী স্বর্নপদক-২০১৮ জন্য মনোনিত হন। গতকাল ২৬ ফেব্রুয়ারী বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন আয়োজিত প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে স্বর্নপদক গ্রহন করেন। তাঁর স্বর্নপদক অর্জনে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়ে পোস্ট করছে গাইটুলী গ্রামের সবাই।

ওই গ্রামের রাশেদ আলম জানান, ওমর ফারুক আমার ভাতিজা। সে শুধু আমাদের বংশের নয়, গাইটুলী তথা পুরো মুরাদনগরের গর্ব। আমি তাঁর আরো সফলতা কামনা করছি।

মাসুদ মোল্লা বলেন, ওমর ফারুক আমাদের গ্রামের মর্যাদা বৃদ্ধি করেছে। তাঁর এ অর্জনে আমরা সবাই খুশি। এরাই গ্রামকে প্রতিনিধিত্ব করবে।

এ অর্জনে ওমর ফারুক তাঁর বাবা-মা, শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সকলের নিকট দোয়া কামনা করেন।

আর পড়তে পারেন