বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকৌশলী এ কে এম মাঈনুদ্দিন ওরফে আবুল কাশেম আর নেই

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা টাওয়ার হাসপাতালের প্রজেক্ট ও মেন্টেইনেন্স ইঞ্জিনিয়ার এ.কে.এম মাঈনুদ্দিন (আবুল কাশেম) গত ২১ আগস্ট রাত আনুমানিক ৩ টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে ……..রাজিউন) ।

কুমিল্লা টাওয়ার, সেন্ট্রাল মেডিকেল কলেজ ও হসপিটালসহ কুমিল্লা জেলা ও বাংলাদেশের অনেক গুরুত্বপূর্ণ স্থাপনা নির্মাণ করেন এই গুণী প্রকৌশলী। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। ২১ আগস্ট বেলা ১১টায় তার দীর্ঘ কর্মস্থল কুমিল্লা টাওয়ারে প্রথম জানাজা শেষে তার বাসভবন মৌলভীপাড়ার জামে মসজিদ প্রাঙ্গনে বাদ যোহর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় এরপর বাদ আসর তার পৈত্রিক নিবাস চৌদ্দগ্রাম উপজেলার নালঘর গ্রামে ৩য় জানাজা শেষে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হন এ প্রকৌশলী।

মরহুমের অসুস্থতা থেকে শুরু করে মৃত্যুর পর পর্যন্ত যাবতীয় সকল খোঁজ খবর নেয়ার জন্য কুমিল্লা মেডিকেল সেন্টার প্রাঃ লিঃ এর সম্মানিত চেয়ারম্যানকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রদান করেছে মরহুমের পরিবার। উনার কর্মজীবনের অভিভাবক ডা. ফজলুর রহমান, ডা. আবদুস সাত্তার, কুমিল্লা মেডিকেল সেন্টার প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ডা. জাহাঙ্গীর হোসেনসহ সকল পরিচালকবৃন্দ ও সকল কর্মকর্তা ও কর্মচারীগণের প্রতি সশ্রদ্ধ কৃতজ্ঞতা জানিয়েছে মরহুমের পরিবার

আর পড়তে পারেন