শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পাপিয়ার দেয়া তথ্যমতে জিজ্ঞাসাবাদ করা হবে ৩ নেত্রীকে

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

আওয়ামী যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া এখন গোয়েন্দা হেফাজতে রয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে পাপিয়ার দেওয়া তথ্যগুলো নিয়ে আইনপ্রয়োগকারী সংস্থা তিনজন নারী নেত্রীকে জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গেছে। যেকোনো মুহুর্তে তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

আইনপ্রয়োগকারী সংস্থার একজন উর্ধ্বতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেছেন যে, পাপিয়া জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। এই তথ্যগুলো যাচাইবাছাই করে দেখা হচ্ছে। তথ্যগুলোর সত্যাসত্য যাচাই করার জন্য যুব মহিলা লীগের তিনজন নেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। যে তিনজন নেতাকে জিজ্ঞাসাবাদ করা হবে তারা হলেন- যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সাধারণ সম্পাদক অপু উকিল এবং ঢাকা মহানগর উত্তরের সভাপতি সাবিনা আক্তার তুহিন।

আইনপ্রয়োগকারী সংস্থার সূত্রে জানা গেছে, যে সমস্ত তথ্য তাদের হাতে এসেছে তাতে দেখা গেছে যে, সাবিনা আক্তার তুহিনের পৃষ্ঠপোষকতায় পাপিয়া বেপরোয়া হয়ে উঠেছিল। তবে অনেকেই মনে করেন যে, কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদকের আশ্রয়-প্রশ্রয় না পেলে শুধুমাত্র তুহিনের পৃষ্ঠপোষকতায় এরকম দুর্বৃত্তায়ন সম্ভব নয়।

আইনপ্রয়োগকারী সংস্থা বলছে যে, তিন নেত্রীকেই এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে। পাপিয়া যে তথ্যগুলো দিয়েছেন সেগুলো যাচাই করা হবে।

আর পড়তে পারেন