বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পাকিস্তান এখন বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করে : এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৯, ২০১৮
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:

কিছুদিন আগে ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হবার পর বলেছিলেন তার দেশকে সুইজারল্যান্ড করে দেখাবেন। তার এই কথার জবাবে পাকিস্তানের সংসদ সদস্যরা ইমরান খানকে বলেছেন সুইজারল্যান্ড দরকার নেই বর্তমান বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে এরোকম হলেই যথেষ্ট।

কুমিল্লার মুরাদনগর উপজেলার মোচাগড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক প্রস্তাবিত প্রায় ৩কোটি টাকা ব্যয়ে শনিবার বিকেলে মোচাগড়া উচ্চ বিদ্যালয় মাঠে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করতে গিয়ে, প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি এ কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু মুখেই উন্নয়নের কথা বলেন না বরং তিনি সেই উন্নয়ন করেও দেখান। আর এই উন্নয়নের ধারা বাহিকতা ধরে রাখতে হলে আগামী একাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের কোন বিকল্প নেই।

বিদ্যালয়ের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসাদুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়ম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হান মেহেবুব, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক খাইরুল আলম সাধন, উত্তর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক পার্থ সারথী দত্ত।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দীয় কমিটির সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরীর উপস্থাপনায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, শরিফুল ইসলাম, নজরুল ইসলাম, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম সাহেদ, মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম, পরিচালনা পর্ষদের সদস্য আবু ইউসুফ, মাওলানা খোরশেদ আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, রুহুল আমিন, আব্দুল কাইয়ুম ভূঁইয়া, মুরাদনগর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, যুগ্ন আহবায়ক বিল্লাল হোসেন, শফিক তুহিন, সদর ইউপি সদস্য আক্তার হোসেন, যুবলীগ নেতা আহসান হাবিব শামিম, কে.এম শারফিন শাহ, উত্তর জেলা মৎসজীবীলীগের সদস্য সচিব রাজিব মুন্সি ভাগিনা, উত্তর জেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক হানিফ মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ওমর ফারুক, উপজেলা মৎসজীবীলীগের যুন্ম সাধারণ সম্পাদক সেলিম প্রমুখ।

আর পড়তে পারেন