বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পরী তুমি কার?

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৫, ২০১৬

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সম্প্রতি সময়ের জনপ্রিয় নায়কদের পাশাপাশি নবাগত চিত্রনায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন এ লাস্যময়ীকন্যা। তিনি এবার চিত্রনায়ক জায়েদ খান ও নবাগত চিত্রনায়ক আসিফ নূরের বিপরীতে অভিনয় করবেন।

 

সম্প্রতি ‘চাঁদনী’ শিরোনামের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা। রাইজিংবিডিকে এমনটাই জানান সিনেমাটির পরিচালক শামীমুল ইসলাম শামীম।

 

এ প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম রাইজিংবিডিকে বলেন, ‘কয়েকদিন আগে পরীমনি, জায়েদ খান ও আসিফ নূর চুক্তিবদ্ধ হয়েছেন। এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করবেন পরীমনি। আগামী ২০ ফেব্রুয়ারি বান্দরবানে এ সিনেমার শুটিং শুরু হবে। এ সিনেমার গল্পে পরীকে জায়েদ খান আর আসিফ নূর ভালোবাসে। তবে শেষ পর্যন্ত পরী কার হবেন তা দেখতে হলে যেতে হবে।’

 

সিনেমার গল্প প্রসঙ্গে পরীমনি বলেন, ‘পাহাড়ি মেয়ে চাঁদনী। অভাবের সংসারে বড় হয় মেয়েটি।  পাহাড়ে লাকড়ি কুড়িয়ে তার ছোট্ট সংসার চলে। আর এই চরিত্রে আমাকে দেখা যাবে। সিনেমার গল্প ও লোকেশন আমার ভালো লেগেছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

 

এর আগে জায়েদ খানের সঙ্গে একাধিক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমনি। জায়েদ-পরী অভিনীত ‘অন্তর জ্বালা’ শিরোনামের সিনেমার শুটিং শেষ হয়েছে। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন এ জুটি।

আর পড়তে পারেন