বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পরীক্ষা কেন্দ্রে অনিয়মের দায়ে চান্দিনায় ৫ শিক্ষককে অব্যাহতি ও এক পরীক্ষার্থী বহিস্কার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০১৮
news-image

 

সাদেক হোসেনঃ

কুমিল্লার চান্দিনায় এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে নানা অনিয়মের কারণে পাঁচ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি ও এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি) উপজেলার চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও চান্দিনা আলআমিন ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অব্যাহতি পাওয়া শিক্ষকেরা হলেন কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের রুহুল আমিন ও দিলীপ ভৌমিক, বাড়েরা উচ্চ বিদ্যালয়ের সারওয়ার জামান, করতোলা উচ্চ বিদ্যালয়ের দেব প্রসাদ রায় এবং মাধাইয়া বাজার ছাদিম উচ্চ বিদ্যালয়ের ছিদ্দিকুর রহমান। বহিস্কার হওয়া পরীক্ষার্থী জুয়েল আহমেদ উপজেলার দোতলা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্র।

জানা যায়, সোমবার পরীক্ষা শুরুর পরে চান্দিনা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে আসেন কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আসাদুজ্জামান। এসময় তিনি বিভিন্ন হলে দায়িত্বরত শিক্ষকদের অনিয়ম দেখতে পান। সাথে সাথে তাদেরকে দায়িত্ব থেকে অব্যাহতির নির্দেশ দেন তিনি।

এদিকে চান্দিনা আল আমিন ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রের ১০ নম্বর কক্ষের দাখিল পরীক্ষার্থী জুয়েল আহমেদকে নকল করার দায়ে বহিস্কার করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত ছিদ্দিকা।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তুষার আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

আর পড়তে পারেন