বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘পদ্মা সেতু নির্মাণে নিরীহ মানুষের মাথা লাগবে’ গুজব ছড়ানোর অভিযোগে বুড়িচংয়ে যুবক গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
পদ্মা সেতু নির্মাণের জন্য নিরীহ মানুষের মাথা লাগবে এমন গুজব ছড়ানোসহ অশালীন শিরোনাম সম্বলিত প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে শেয়ারের অভিযোগে কুমিল্লার বুড়িচং উপজেলা থেকে মোঃ শামিম হোসেন (২৭) নামের এক যুবককে আটক করেছে কুমিল্লা জেলা পুলিশের ক্রাইম টিম ।

বুধবার (২৪ জুলাই) কুমিল্লা পুলিশ সুপার কনফারেন্স কক্ষে এ নিয়ে প্রেস ব্রিফিং করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম। এ সময় আরো উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (কুমিল্লা দক্ষিণের অতিঃ পুলিশ সুপার হিসেবে কর্মরত) আব্দুল্লাহ আল মামুন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (কুমিল্লা উত্তরের অতিঃ পুলিশ সুপার হিসেবে কর্মরত) শাখাওয়াত হোসেন, কুমিল্লা ডিএসবির অতিঃ পুলিশ সুপার আজিম উল আহসান ও অতিঃ পুলিশ সুপার (সদর) তানভীর সালেহীন ইমন উপস্থিত ছিলেন।

বুড়িচংয়ের নাজিরা বাজার এলাকা থেকে শামিম হোসেনকে আটক করা হয়।

আটক হওয়া মোঃ শামীম হোসেন লক্ষ্নীপুর জেলার রায়পুর উপজেলার কলকোপা গ্রামের মৃত. ওজিউল্লাহ’র ছেলে।

কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম জানান, শামীম হোসেন পদ্মা সেতু নির্মাণের জন্য নিরীহ মানুষের মাথা লাগবে এমন গুজব ছড়ানোসহ অশালীন শিরোনাম সম্বলিত প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ফেসবুকে শেয়ার করে। গভীররাতে ফেসবুকে শামীম হোসেনের পোস্টটি দৃষ্টিগোচরে আসলে জেলা সাইবার ক্রাইম টিমকে তাকে গ্রেফতার করার জন্য নির্দেশ প্রদান করা হয়। এরপরই জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট মনিটরিং শুরু করে। আজ ভোর ৬ টায় বুড়িচংয়ের নাজিরা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। তার ব্যবহার করা মোবাইলটি জব্দ করা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ অনুযায়ী তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

আর পড়তে পারেন