শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পদত্যাগপত্র গৃহীত হয়নি স্ব-পদে বহাল লাকসামের বিএনপি নেতা আজীম

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৫, ২০১৮
news-image

সেলিম চৌধুরী হীরাঃ
মান-অভিমানে দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যহতি চেয়ে দলের চেয়ারপারসন বরাবরে দেয়া সাবেক এমপি কর্ণেল আজিমের পদত্যাগপত্র গ্রহন করেনি বিএনপি। বৃহস্পতিবার কর্ণেল আজিমকে প্রেরন করা দলের সিনিয়র যুগ্ন-মহাসচিব রুহুল কবীর রিজভী সাক্ষরিত পত্রে এ তথ্য জানা যায়।

উল্লেখ্য ২০১৭ সালের মাঝামাঝি সময়ে লাকসাম-মনোহরগঞ্জের ত্যাগী আর নির্যাতিত নেতাকর্মীদের বাদ দিয়ে দলের কয়েকটি অঙ্গসংগঠনের কমিটি গঠনকে কেন্দ্র করে একই বছরের ৭ জুন ঢাকায় একটি সাংবাদিক সম্মেলন করে দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের পদ থেকে অব্যাহতি চেয়ে দলের চেয়ারপারসন বরাবরে আবেদন করেন কর্ণেল আজিম।
জানা যায়, বৃহস্পতিবার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তাঁর অব্যহতি চাওয়ার পত্রটি গ্রহন না করার বিষয়ে সিদ্ধান্ত নেয় দলের শীর্ষ নেতৃত্ব। দলের সিনিয়র যুগ্ন-মহাসচিব রুহুল কবির রিজভী কর্ণেল আজিমকে লেখা পত্রে বিষয়টি নিশ্চিত করেন।

চিঠিতে রিজভী উল্লেখ করেন, ‘ইতিপূর্বে আপনি (কর্ণেল আজিম) দলের সাংগঠনিক সম্পাদক পদ থেকে অব্যাহতি চেয়ে চেয়ারপারসন বরাবরে আবেদন করেছেন, আপনার ওই আবেদনটি গ্রহন না করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।’ রিজভীর সাক্ষরিত ওই পত্রে ভবিষ্যতে কর্ণেল আজিমের নেতৃত্বে বিএনপি এগিয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আর পড়তে পারেন